পাচারের স্বর্ণ ছিনতাইয়ের অভিযোগ, তিন পুলিশসহ গ্রেপ্তার ৪

পাচারের স্বর্ণ ছিনতাইয়ের অভিযোগ, তিন পুলিশসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় স্বর্ণ চোরাচালান ও দস্যুতার ঘটনায় তিন পুলিশ সদস্যসহ চারজন গ্রেপ্তার হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

এরই মধ্যে স্বর্ণ চোরাচালানকারী ব্যাসদেব দে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তবে এই ঘটনায় আরও কেউ জড়িত কিনা তথ্য উদঘাটনের জন্য আসামিদের জিজ্ঞাসাবাদে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

জানা যায়, শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে খুলনার লবণচরা থানার এসআই মো. মোস্তফা জামান, এএসআই মো. আহসান হাবিব ও কনস্টেবল মো. মুরাদ হোসেন নগরীর মোহাম্মদনগর সাচিবুনিয়া এলাকায় টুঙ্গীপাড়া পরিবহনে তল্লাশিকালে ব্যাসদেব দে (৩৯) নামে এক ব্যক্তিকে ছয়টি স্বর্ণের বারসহ গ্রেপ্তার করা হয়।

এ সময় পুলিশ সদস্যরা তাকে ভয়ভীতি দেখিয়ে তিনটি বার কেড়ে নেয় ও ব্যাসদেব দে কে বাকি তিনটি বারসহ ছেড়ে দেয়। ঘটনা জানাজানি হলে ব্যাসদেব দেসহ অভিযুক্ত পুলিশ সদস্যদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে স্বর্ণ চোরচালান ও দস্যুতার অভিযোগে লবনচরা থানায় মামলা হয়েছে।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মিয়া মোহাম্মদ আশিস বিন্ হাছান জানান, এ ঘটনায় আরও কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক