বলিউডে পা রাখতেই সারার নামে মামলা করেছিলেন নির্মাতারা 

বলিউডে পা রাখতেই সারার নামে মামলা করেছিলেন নির্মাতারা 

অনলাইন ডেস্ক

সাইফকন্যা ও বলিউড অভিনেত্রী সারা আলি খান। ২০১৮ সালে কেদারনাথ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। তারপরই তাকে দেখা যায় 'সিম্বা' ছবিতে। মাত্র তিন সপ্তাহের গ্যাপে মুক্তি পেয়েছিল দুটি ছবি।

এমনকি প্রায় একসঙ্গেই শ্যুটিং চলেছিল দুই ছবির। কিন্তু জানেন কি প্রথম ছবিতে কাজ করার সময়ই তাঁর নামে 'কেদারনাথ' ছবির নির্মাতারা মামলা ঠুকেছিলেন? কিন্তু কেন?

কেদারনাথ ছবির পরিচালক অভিষেক কাপুর এবং একজন প্রযোজক সারা আলি খানের নামে কোর্টে মামলা করে দেন।  

সম্প্রতি এই বিষয়ে মিড ডেকে দেওয়া একটি সাক্ষাৎকারে মুখ খুললেন সারা।

সাক্ষাৎকারে সারা বলেন, '২০১৮ সালের মে মাসে আমার সিম্বা ছবির শ্যুটিং করার কথা ছিল।

তখন কেদারনাথ ছবির শ্যুটিং চলছিল। ওটা আমার প্রথম ছবি ছিল। তখন কিছু ডেট এদিক ওদিক হওয়ায় আমি সিম্বা সই করে ফেলি। তখন ৩-৪ দিন ক্ল্যাশ করছিল। আমার নামে কেদারনাথ ছবির নির্মাতারা ৫ কোটির মামলা করেছিল। খুব ঘাবড়ে গেছিলাম আমার কাছে তখন ৫ কোটি টাকা ছিল না। '

সারা এই বিষয়ে আরও জানান, তাঁর জীবনের সেই সময়টা খুব কঠিন ছিল কারণ তখন তাঁর মা অমৃতা সিং দিল্লিতে ছিলেন কারণ তখন অভিনেত্রীর দাদু মৃত্যু শয্যায় ছিলেন। ইব্রাহিম ছোট, স্কুলে পড়তেন। আর তখন আমার হাতে ওকালতনামা ধরিয়ে দেওয়া হয়।

অভিনেত্রী বলেন, 'তখন আমি ভাবছি আমি এটা নিয়ে কী করব? কিছুই মাথায় আসছিল না তখন। আমি তখন আমার ম্যানেজমেন্টকে কোর্টে পাঠাই, আমি শ্যুটিংয়ে যেতাম। যাঁরা কেস করেছিলেন তাঁরাও তখন শ্যুটে যেতেন। '

তবে শেষ পর্যন্ত গোটা বিষয়টাই কোর্টের বাইরে সমাধান হয়ে যায় বলেই জানান সারা।  

news24bd.tv/TR