‘লিভ টুগেদার’ করছেন বিজয়-তৃষা! 

‘লিভ টুগেদার’ করছেন বিজয়-তৃষা! 

অনলাইন ডেস্ক

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় থালাপাতি আর অভিনেত্রী তৃষা কৃষ্ণণ প্রেমের সম্পর্কে আছেন এমন গুঞ্জন আগ থেকেই চলছিলই। এবার সেই গুঞ্জনে যেন ঘি পড়ল তৃষার ভাগ করে নেওয়া বিজয়ের জন্মদিনের ছবিতে।  

সোমবার বিজয়ের জন্মদিন ছিল। মঙ্গলবার জন্মদিন উদযাপনের কিছু ছবি প্রকাশ্যে আনেন দক্ষিণী নায়িকা।

সেখানেই ফাঁস, প্রেম ছাড়িয়ে আরও গভীরে তাদের সম্পর্ক। বিনোদন দুনিয়া বলছে, বিজয়-তৃষা নাকি ‘লিভ টুগেদার’ করছেন!

এর পিছনেও গল্প আছে। বিজয় এবং তৃষা ২০০৫-এ ‘গিলি’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন। দু’জনের রসায়নে ছবি ব্লকবাস্টার।

সেই ধারা অব্যাহত ‘আথি’, ‘থিরুপাচি’ এবং ‘কুরুভি’র মতো ছবিতেও। ২০০৮-এ তারা জুটি বেঁধে ছবিতে অভিনয় বন্ধ করে দেন। কারণ, প্রথম ছবির সেই রসায়ন নাকি বাস্তব জীবনে ছায়া ফেলেছিল। বিজয়ের পরিবার তার উপরে তৃষার সঙ্গে ছবি না করার শর্ত চাপিয়েছিল। সেই সময় তারা ঘোষণাও করেন, সবটাই রটনা। তারা শুধুই বন্ধু। ১৫ বছর পর সব রটনা সরিয়ে ফের তারা জুটিতে ফেরের লোকেশ কানাগরাজের ‘লিও’ ছবিতে। অনুরাগীরা তাদের এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত হয়। তখনই নতুন গুঞ্জন, লুকিয়ে প্রেম করছেন তারা।

এরপর গত এক বছরে যুগলকে পর্দার বাইরেও আবিষ্কার করেছেন ফটোগ্রাফাররা। কখনও বিমানবন্দরে, তো কখনও বিজয়ের বাড়িতে। আবার কখনও একই অনুষ্ঠানে তারা আলাদাভাবে উপস্থিত হয়েছেন। কিন্তু পোশাকে রংমিলান্তি! দুই তারকার গোপন প্রেম ছাইচাপা আগুনের মতোই ধিকিধিকি জ্বলেছে। যার আঁচ পেয়েছে বিনোদন দুনিয়া। সোমবার উদযাপনের পর বিজয়ের বাড়ির লিফটে তৃষাকে দেখা যেতেই হাতেনাতে ধরেছেন অনুরাগীরা। তাদের দাবি, শুধু প্রেম নয়, ‘লিভ টুগেদারও’ করছেন এই যুগল।

news24bd.tv/TR  
 

সম্পর্কিত খবর