রংপুর জেলা যুবলীগকে শক্তিশালী ও গতিশীলের লক্ষ্যে কর্মীসভা

কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাড. আনোয়ারুল ইসলাম

রংপুর জেলা যুবলীগকে শক্তিশালী ও গতিশীলের লক্ষ্যে কর্মীসভা

নিজস্ব প্রতিবেদক

রংপুর জেলা যুবলীগকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে কর্মী সভা হয়েছে। যুবলীগ রংপুর সদর উপজেলা শাখার উদ্যোগে বুধবার (৩ জুলাই) বিকেলে রংপুর সদর উপজেলার পাগলাপীরে কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাড. আনোয়ারুল ইসলাম।  

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি’র সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন, জেলা যুবলীগের সভাপতি লহ্মীন চন্দ্র দাস।  

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ন কবির, সাধারণ সম্পাদক একেএম হালিমুল হক।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সহ-সভাপতি নওশাদ আলম রাজু, প্রচার সম্পাদক কামরুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক শামীম সর্দার, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব, রংপুর মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মেরিনুল মর্তুজা মেরিন, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পার্থ রায়, সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন রায়, সদর  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক খোকন, যুবলীগ নেতা সালমান হাসান মক্কী, মোহাম্মদ ইনশান মিয়া, আজম ব্যাপারী, হাবিবুর রহমান সেলিম মিয়া, আরাফাতসহ অন্যরা।  

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে যুবলীগ কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আয়োজিত এ কর্মীসভায় সদর উপজেলার খলেয়া, হরিদেবপুর, মমিনপুর, চন্দনপাট ও সদ্যপুস্করনী ইউনিয়নের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।  

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে মাদক-সন্ত্রাস মুক্ত সংগঠন গড়তে তৃণমূল থেকে পরিচ্ছন্ন যুবদের সংগঠনে আনা হচ্ছে। এতে করে আগামী দিনে যুবলীগ হবে গণমানুষের সংগঠন।

যুবলীগের মানবিক কার্যক্রমের মাধ্যমে অসহায়, পিছিয়ে থাকা মানুষদের সমাজের মূল স্রোতধারায় আনা হবে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে স্মার্ট বাংলাদেশের পথে এগিয়ে যাবে দেশ।

অনুষ্ঠানের প্রধান অতিথি অ্যাড. আনোয়ারুল ইসলাম বলেন, রংপুর জেলা যুবলীগের সাংগঠনিক ও মানবিক কার্যক্রম ইতোমধ্যে জেলায় ব্যাপক সাড়া ফেলেছে। তারা মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছে। জেলার ৮ উপজেলার যুবলীগকে চাঙ্গা করতে কর্মী সভা করা হচ্ছে। এতে করে সংগঠন শক্তিশালী হচ্ছে।  

যুবরা সংগঠিত হয়ে মাদক-সন্ত্রাস থেকে দূরে থেকে নানা উন্নয়ন মূলক কাজে অংশ নিচ্ছে। এতে করে আমাদের সমাজ এগিয়ে যাচ্ছে। যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সহায়তা করবে। আমি মনে করি যুবলীগ নানা ইতিবাচক কর্মকাণ্ডের মাধ্যমে আগামী দিনে গণমাধ্যমে শিরোনাম হবে। যুবলীগের বর্তমান নেতৃত্বে সেভাবেই সংগঠনকে পরিচালনা করছে।  

news24bd.tv/কেআই