প্রশ্নফাঁসকাণ্ডে চঞ্চল বললেন 'আমি নির্দোষ'

প্রশ্নফাঁসকাণ্ডে চঞ্চল বললেন 'আমি নির্দোষ'

অনলাইন ডেস্ক

প্রশ্নফাঁস কাণ্ডে (পিএসসি) সাবেক চেয়ারম্যানের গাড়িচালক সৈয়দ আবেদ আলীসহ ১৭ জনকে ইতোমধ্যে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। একজন সাধারণ ড্রাইভার থেকে সৈয়দ আবেদ আলী কীভাবে কোটিপতি এবং নিজ এলাকায় কীভাবে রাজনৈতিক নেতায় রূপান্তরিত হলেন তা এখন টক অব দ্য কান্ট্রি। বিশেষ করে ফেসবুকে তার নামাজের ছবি, মানবিক গল্প ও সততার বাণী দে‌ওয়ার পোস্টগুলো নিয়ে রীতিমতো চলছে ট্রল উৎসব। সামাজিক মাধ্যমে চোখে পড়েছে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ চলচ্চিত্রের একটি স্থিরচিত্র; যা ইতোমধ্যেই ভাইরাল।

ভাইরাল হওয়া ওই ছবিটিতে দুটি বাক্য জুড়ে দেওয়া হয়েছে। যে কারণে ছবিটিতে বিসিএস পরীক্ষার প্রশ্ন ফাঁসে জড়িত আবেদ আলীর বর্তমান অবস্থার চিত্র ফুটে উঠেছে। ছবির ওপরে লেখা, রিমান্ডে জিজ্ঞাসাবাদের সময় আবেদ আলীকে বিসিএস কর্মকর্তা। আর নিচে বড় করে লেখা, চাচা আপনে?

প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ভাইরাল হওয়া স্থিরচিত্রটি মজা করে নিজের ফেসবুকে পোস্ট করেছেন চঞ্চল চৌধুরী

ক্যাপশনে লিখেছেন, আমি আবার কী করলাম রে ভাই? এইগুলা দুষ্টু কোকিলের কাজ। আমি নির্দোষ। ছবিটি শেয়ারের পর চঞ্চলের পোস্টে তার ভক্ত-অনুরাগীরা বিভিন্ন ধরনের মন্তব্য করছেন। কেউ লিখেছেন, আপনি যে নির্দোষ, তা চেহারা দেখেই বোঝা যাচ্ছে। আবার কেউবা লিখেছেন, জাপান ডাক্তার, খুব মজা পাইছি রে!

বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। সেখান থেকেই কি প্রশ্নপত্র ফাঁসের কোনো ঘটনায় জড়ালেন এই অভিনেতা? সেই প্রশ্নের উত্তরে অবশ্যই একবাক্যে বলতে হবে, না। কারণ তিনি কখনোই সেই অর্থে চাকরির জন্য কোনো পরীক্ষা দেননি। বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (বিপিএসসি) সঙ্গে তাঁর নেই কোনো যোগাযোগ বলে জানান তিনি।

news24bd.tv/TR