ক্যানসারে আক্রান্ত হিনা খান এখন কেমন আছেন?

হিনা খান

ক্যানসারে আক্রান্ত হিনা খান এখন কেমন আছেন?

অনলাইন ডেস্ক

ক্যানসারে আক্রান্ত ভারতীয় মডেল-অভিনেত্রী হিনা খানের অস্ত্রোপচার হয়েছে সম্প্রতি। স্টেজ থ্রি ব্রেস্ট ক্যানসার শনাক্ত হয়েছে তার। বিষয়টি আগেই জানিয়েছেন তিনি। হাসপাতালের বিছানায় শুয়ে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন হিনা।

মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসা চলছে তার।

এই অভিনেত্রীর পোস্ট করা প্রথম ছবিতে দেখা গেছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন হিনা। পরের ছবিতে হাসপাতালের জানালা দিয়ে দেখা যাওয়া শহরের একাংশ আর খোলা আকাশ।

ছবিগুলোর ক্যাপশনে হিনা লিখলেন, ‘রোজের মতো একটা দিন।

প্রার্থনা করবেন। ’

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে হিনা আরও লিখলেন, ‘প্রতিনিয়ত ব্যথা হচ্ছে। হ্যাঁ, ক্রমাগত। প্রতি সেকেন্ডে। মানুষটা হাসছে? এখনও যন্ত্রণায় ছটফট করছে। মুখে সেই যন্ত্রণার কথা আনছে না? এখনও যন্ত্রণায় ছটফট করছে। ওই ব্যক্তি বলছে, 'আমি ভালো আছি'। এখনও ব্যথায় কাতরাচ্ছে। ’

এছাড়া অভিনেত্রী হাসপাতালের কর্মীদের দেওয়া একটি নোটও শেয়ার করেছেন। তাতে লেখা ছিল, 'প্রিয় হিনা খান। আমি জানি এই অস্ত্রোপচারটি আপনার পক্ষে কঠিন ছিল, তবে আমি খুব আনন্দিত যে আপনি সম্পূর্ণভাবে পুনরুদ্ধারের পথে রয়েছেন ... (হৃদয়ের প্রতীক)। আপনার দ্রুত ও পূর্ণ আরোগ্য কামনা করছি। আশা করি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন। তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন'। নোটটি শেয়ার করে হিনা লিখেছেন, ‘ভালোবাসা এবং আরও ভালবাসা (লাল হৃদয়ের ইমোজি)। এটা আমাকে এগিয়ে নিয়ে যাচ্ছে .. হাউসকিপিং ডিপার্টমেন্ট থেকে @kokilabenhospital। ’

আরও পড়ুন: ক্যানসার আক্রান্ত হিনা খানের আবেগঘন স্ট্যাটাস

গত জুন মাসে সামাজিক মাধ্যমে পোস্টে হিনা খান তার ক্যানসার আক্রান্ত হওয়ার খবর জানান। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় নিজের চিকিৎসা, কেমোথেরাপি, অপারেশনের একের পর এক আপডেট শেয়ার করে নিচ্ছেন তিনি। সোমবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়োতে, ক্যানসার নির্ণয়ের পর অভিনেত্রীকে তার প্রথম কাজের অ্যাসাইনমেন্টের জন্য প্রস্তুত হতে দেখা গেছে। মাথায় পরেছিলেন একটি উইগ।

news24bd.tv/TR   

এই রকম আরও টপিক