শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার 

প্রতীকী ছবি

শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার 

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে চকলেটের প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সজীব শেখ (১২) নামের এক কিশোরকে  গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৩১ জুলাই) রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখারুল আলম প্রধান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।  

গ্রেপ্তার কিশোর সজীব সেখ রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের খোশবাড়ী গ্রামের সালাম শেখের ছেলে। অন্যদিকে পাঁচ বছরের ওই শিশুটিও একই এলাকার ওহাছেক শেখের মেয়ে।

 

এ ঘটনায় মঙ্গলবার (৩০ জুলাই) শিশুটির পিতা ওহাছেক শেখ বাদী হয়ে রাজবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯/১ ধারায় একটি মামলা দায়ের করেন।  

থানা পুলিশ ও পরিবারসূত্রে জানা গেছে, গত ২৯ জুলাই সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে ওই কিশোর শিশুটিকে চকলেটের প্রলোভন দেখিয়ে তাদের বাড়ির অদূরে মান্নান শেখের বাড়ির পরিত্যাক্ত একটি টয়লেট নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষন করে পালিয়ে যান। পরে শিশুটি বাড়ি এসে তার বাবা ও মাকে বিষয়টি জানালে মঙ্গলবার মেয়েটির বাবা  বাদী হয়ে  থানায় মামলা দায়ের করেন। ওইদিন  দিবাগত মধ্যরাত ২ টা ৪৫ মিনিটের সময় খোশবাড়ী গ্রাম এলাকা থেকে কিশোার সজীব সেখকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার তদন্তকারী কর্মকর্তা (উপপরিদর্শক) মিকাইল হোসেন বলেন, আজ বুধবার সকালে মেয়েটিকে রাজবাড়ী সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য আনা হয়েছে। তবে ওই কিশোরকে আমাদের হেফাজতে রেখেছি। পরবর্তীতে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।

news24bd.tv/TR