শেরপুরে পিকআপ ভ্যান চাপায় প্রাণ গেল গৃহবধূর

শেরপুরে পিকআপ ভ্যান চাপায় প্রাণ গেল গৃহবধূর

শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নকলায় পিকআপ ভ্যানের চাপায় শাপলা বেগম (২৫) নামে এক গৃহবধূর নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছে শাপলার এক শিশুসন্তানসহ আরও দুইজন।  

আহতদেরকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

 

১ আগস্ট বৃহস্পতিবার সকালে উপজেলার গণপদ্দী ইউনিয়নের পূর্ব চিথলিয়া এলাকায় ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত শাপলা স্থানীয় আলম মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে শেরপুর থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শাপলা ও তাঁর শিশুসন্তান তাওহীদ (৩) এবং সমেজ মিয়া (৬৫) নামে স্থানীয় এক বৃদ্ধকে চাপা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যায় শাপলা।

 

আহত শিশু তাওহীদ ও বৃদ্ধ সমেজকে স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদেরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে শাপলার মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে পিকআপ ভ্যানের চালক পলাতক রয়েছেন। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

news24bd.tv/কেআই