রাম চরণ-আল্লু অর্জুনের পর কেরালায় ভূমিধসে ক্ষতিগ্রস্তদের পাশে প্রভাস      

রাম চরণ-আল্লু অর্জুনের পর কেরালায় ভূমিধসে ক্ষতিগ্রস্তদের পাশে প্রভাস     

অনলাইন ডেস্ক

ভারতের কেরালার ওয়েনাডেতে গত সপ্তাহে (৩০ জুলাই) পরপর তিনটি ভূমিধসে প্রাণ হারিয়েছেন প্রায় ৩০০'র কাছাকাছি মানুষ। এমন মর্মান্তিক দুর্ভিক্ষে নিহতদের পরিবার এবং আহতদের সাহায্যার্থে এগিয়ে এসেছেন প্রশাসন থেকে তারকারাও। তেলেগু সুপারস্টার রামচরণ, আল্লু অর্জুনের পর এবার ক্ষতিগ্রস্তদের সাহায্যার্তে এগিয়ে এলেন দক্ষিণের আরেক সুপারস্টার প্রভাস।  

ভূমিধসে নিহতদের পরিবারকে সাহায্যের জন্য সরকারের তহবিলে ২ কোটি টাকা দান করলেন প্রভাস।

বুধবার (৭ আগস্ট) কেরালার ভূমিধস-বিধ্বস্ত ওয়েনাডে জেলায় পুনর্বাসন প্রচেষ্টার জন্য মুখ্যমন্ত্রীর দুর্যোগ ত্রাণ তহবিলে ২ কোটি টাকা অনুদান দিয়েছেন অভিনেতা। অভিনেতার একটি ঘনিষ্ঠ সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বিষয়টি জানিয়েছে।

এর আগে, অন্যান্য তেলেগু সুপারস্টার চিরঞ্জীবী, রাম চরণ এবং আল্লু অর্জুনও সিএমডিআরএফ-এ অনুদান ঘোষণা করেছেন। চিরঞ্জীবী এবং তার ছেলে রাম চরণ ১ কোটি টাকা অনুদান দিয়েছেন, আল্লু অর্জুন ২৫ লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

 

দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত ও উচ্চ পরিশ্রমী নায়ক প্রভাস। সম্প্রতি মুক্তি পেয়েছে প্রভাস-দীপিকা অভিনীত ছবি 'কল্কি ২৮৯৮ এডি'। ছবিটি বিশ্বব্যাপী প্রায় ১,০০০ কোটি টাকা আয় করেছে, এখনও ছবিটি বক্সঅফিসে দুর্দান্ত সাফল্য লাভ করছে।

নাগ অশ্বিন পরিচালিত ছবিটিতে প্রভাস, দীপিকা পাড়ুকোন ছাড়া আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, কমল হাসান এবং দিশা পাটানিসহ প্রমুখ।

news24bd.tv/TR  

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর