বাংলাদেশ নিয়ে প্রীতি জিনতার টুইট

প্রীতি জিনতা

বাংলাদেশ নিয়ে প্রীতি জিনতার টুইট

অনলাইন ডেস্ক

বিগত কয়েকদিন থেকে বাংলাদেশে হিন্দু সম্প্রদায়ের ওপরে হামলার ঘটনার খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে। এসব হামলার ঘটনার সত্যতা যেমন অনেকে স্বীকার করেছেন তেমনই বিবিসিসহ বিভিন্ন মাধ্যম বলেছে হামলার খবর অপতথ্য বিশেষ। ঘটনা যাই হোক না কেনো বাংলাদেশের সার্বিক পরিস্থিতি চিন্তিত বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা।

তিনি এ বিষয়ে সামাজিক মাধ্যম এক্স হ্যান্ডলে (টুইটার) লিখেছেন, ‘বাংলাদেশে সংখ্যালঘু মানুষের সঙ্গে যে হিংসার ঘটনা ঘটছে, তা দেখে আমি বিধ্বস্ত ও ভেঙে পড়েছি।

মানুষকে হত্যা করা হচ্ছে। মানুষ ঘর হারাচ্ছে। সংখ্যালঘুদের প্রার্থনাস্থলে ভাঙচুর করা হচ্ছে। আশা করছি, নতুন সরকার এই ধরনের হিংসা বন্ধ করতে যথার্থ পদক্ষেপ করবে।
বাংলাদেশের নির্যাতিতদের জন্য আমি প্রার্থনা করছি। ’

এদিকে প্রীতির আগে সোনু সুদ, রাভিনা ট্যান্ডন ও আদিল হুসেনও বাংলাদেশ নিয়ে সরব হয়েছেন। বাংলাদেশের সংখ্যালঘু নারীরা তাদের পরিস্থিতির কথা বলছেন, এমন একটি ভিডিও শেয়ার করেছিলেন সোনু সুদ। বাংলাদেশে আটকে পড়া ভারতীয়দের যাতে শিগগিরই যেন দেশে ফিরিয়ে আনা হয়, সরকারের কাছে সেই আর্জিও জানিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, দেশে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা ও বাড়িঘরে অগ্নিসংযোগ নিয়ে দেশজুড়ে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সমাবেশ করছেন সনাতন ধর্মাবলম্বীরা।  

আরও পড়ুন: পরিবারসহ এক কাপড়ে বাড়ি থেকে বের করে দেওয়া হয় রাহুল আনন্দকে

news24bd.tv/SC