আরজি করকাণ্ডে সৌরভের যে মন্তব্যে ক্ষেপেছেন স্বস্তিকা 

আরজি করকাণ্ডে সৌরভের যে মন্তব্যে ক্ষেপেছেন স্বস্তিকা 

অনলাইন ডেস্ক

আরজি করকাণ্ডে পশ্চিমবঙ্গসহ উত্তাল গোটা ভারত। সাধারণ মানুষ থেকে শুরু করে সরব হয়েছেন টালিউড, বলিউড তারকারাও। আরজি কর ঘটনা নিয়ে প্রথম থেকেই সরব ছিলেন টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এবার আরজি করকাণ্ড নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ‘বিচ্ছিন্ন ঘটনা’ মন্তব্যের বিরুদ্ধে মুখ খুললেন এই অভিনেত্রী।

ক্ষোভ প্রকাশ করে অভিনেত্রী জানালেন, তিনি কোনও দিন ছোট পর্দার অনুষ্ঠান ‘দাদাগিরি’ তে যাননি। আগামীতেও কখনও যাবেন না বলে মনস্থির করেছেন।

সৌরভ গঙ্গোপাধ্যায় সংবাদমাধ্যমের সামনে বলেছিলেন, “আমার মনে হয় না একটা বিচ্ছিন্ন ঘটনার জন্য কোনও কিছুই নিরাপদ নয়, এটা মনে করা ঠিক নয়। পৃথিবীতে সব জায়গাতেই এমন দুর্ঘটনা ঘটে।

একটা ঘটনা দেখে সবটা বিচার করা উচিত নয়। তবে কড়া পদক্ষেপ করা উচিত। ”

এই মন্তব্যের জেরেই সমাজমাধ্যমে রোষানলে পড়েছেন সৌরভ। স্বস্তিকা তার পোস্টে লিখেছেন, “আমি কোনও দিন দাদাগিরি তে যাইনি। যাওয়া হয়নি। আর কোনও দিন যাব না। দুর্ঘটনাবশত যাব না, সেটা নয়। নিজের ইচ্ছেতেই যাব না। ধর্ষণ ও খুন কোনও দুর্ঘটনা নয়। আর অবশ্যই এটা কোনও বিচ্ছিন্ন ঘটনাও নয়। আমাদের সুন্দর দেশে কোনও বয়সের মেয়েরাই নিরাপদে নেই। কোনও রাজ্যেই নয়। এই দুই কাজ — ধর্ষণ এবং খুন ইচ্ছাকৃত। যারা করেছে, যারা করে, তারা ইচ্ছে করে করেছে বা করে। জেনে বুঝেই করেছে বা করে। যাদের এখনও ঘুম ভাঙেনি, তাদের আর ভাঙবে না। ”

নাম না করে পোস্টের শেষে স্বস্তিকার কটাক্ষ, “আমাদের প্রিয় আইকন, আপনি এই হিংসার ঘটনাকে এত তুচ্ছ হিসেবে না দেখালেই পারতেন। ”

আরও পড়ুন: টালিউডের পাশাপাশি আরজি করকাণ্ডে সরব বলিউড তারকারা

এই ঘটনা নিয়ে পর পর সমাজমাধ্যমে পোস্ট করছেন স্বস্তিকা। শুক্রবার সরাসরি সরকারের উদ্দেশে তিনি লিখেছিলেন, “ক্রোধ, অসহায়তা, ভয়— এই অনভূতিগুলো যেন আমাদের মধ্যে থেকে চলে না যায়, যতক্ষণ পর্যন্ত আমরা আবার নিরাপদ বোধ না করছি। সরকারের এবার জেগে ওঠা উচিত। আরও কঠিন আইন, কঠিন শাস্তি প্রয়োগ করা উচিত নিরাপত্তা রক্ষার জন্য। আমাদের বিচার চাই। এখনই চাই। ”

news24bd.tv/TR