লন্ডন মাতালেন সুইফট-শিরান

সংগৃহীত ছবি

লন্ডন মাতালেন সুইফট-শিরান

অনলাইন ডেস্ক

এরাস ট্যুরের অংশ হিসেবে লন্ডন মাতালেন টেইলর সুইফট। আর তার সঙ্গী ছিলেন এড শিরান। দুই তারকার উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে পরিণত হয়েছিল লন্ডন।  

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় তারকা টেইলর সুইফট।

মিউজিক্যাল ট্যুর এরাসে নেমেছেন জনপ্রিয় এই গায়িকা। অ্যারিজোনায় গত বছরের মার্চে শুরু হয়েছিল সুইফটের এরাস ট্যুর। ট্যুরের অংশ হিসেবে স্তেজ মাতিয়েছেন অস্ট্রেলিয়া,ইউরোপ ও দক্ষিন আমেরিকায়।  
  
 আগস্টের প্রথম সপ্তাহে অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় কনসার্ট হওয়ার কথা ছিল টেইলর সুইফটের।
সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হলেও স্টেজে উঠতে পারেননি সময়ের আলোচিত এই গায়িকা। হামলার আশংকায় ভিয়েনার ওই কনসার্টটি বাতিল হয়। পরের কনসার্ট ছিল লন্ডনেই। সেই উপলক্ষে কড়া নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয় ওয়েম্বলিতে।  

কনসার্টের প্রথম দিন সব বাধা এড়িয়ে স্টেডিয়ামে উপস্থিত হয়েছিল ৯২ হাজার দর্শক। চারদিক সেজে উঠেছিল সুইফট উৎসবে। শুধু বিলবোর্ড নয়, এদিন লন্ডনের রাস্তা, দেয়ালও হয়ে ওঠে সুইফটময়।

সুইফট ভক্তদের বড় রকম চমক দিয়েছেন প্রথদিনে। ঘনিষ্ঠ বন্ধু ব্রিটিশ গায়ক এড শিরানের উপস্থিত হয়েছিলেন এদিন। মঞ্চে বন্ধুর সঙ্গে পারফরম করেছেন শিরানও। একই স্টেডিয়ামে কাল-পরশুও টানা গাইবেন সুইফট।

এড শিরান ছাড়াও, টেলর সুইফট তার শো চলাকালীন বিভিন্ন অতিথিদের নিয়ে এসে ভক্তদের চমকে দিয়েছেন, যার মধ্যে রয়েছে হাইম, আইস স্পাইস, অ্যারন ডেসনার এবং গ্রেসি আব্রামস। সূত্র: এনডিটিভি

news24bd.tv/এসএম