ইস্ট ওয়েস্ট মিডিয়ায় হামলা: খুলনায় শিক্ষার্থী ও রাজনৈতিক দলের নেতাদের নিন্দা   

ইস্ট ওয়েস্ট মিডিয়ায় হামলা: খুলনায় শিক্ষার্থী ও রাজনৈতিক দলের নেতাদের নিন্দা   

অনলাইন ডেস্ক

দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সংবাদ মাধ্যমে দুর্বৃত্তদের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন খুলনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক, খুলনা মহানগর বিএনপি ও জামায়াতে ইসলামীর নেতারা।

হামলার বিষয়ে খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সাজ্জাদুল ইসলাম আজাদ বলেন, এই হামলাকারীদের সঙ্গে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কোনো সম্পর্ক নেই। এ ধরনের হামলা, সহিংসতার বিরুদ্ধেই শিক্ষার্থীদের আন্দোলন। আমরা গণমাধ্যম কার্যালয়ে হামলার ঘটনার দুঃখ প্রকাশ করছি ও নিন্দা জানাচ্ছি।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা বলেন, গণমাধ্যম কার্যালয়ে এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড বিএনপি কখনোই সমর্থন করে না। আমরা এ ঘটনা তীব্র নিন্দা জানাই।

মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট শাহআলম বলেন, আমরা যেকোনো ধ্বংসাত্বক কাজের নিন্দা জানাই। দুর্বৃত্তদের মোকাবেলা ও এসব কাজে যারা জড়িত তাদের এ থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পাশাপাশি তিনটি ভবনে কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান, বাংলানিউজ টোয়েন্টিফোর, নিউজ টোয়েন্টিফোর চ্যানেল, টি স্পোর্টস ও ক্যাপিটাল এফএম রেডিও অবস্থিত।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক