বন্যার্তদের একদিনের বেতন দিলেন চার মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা

সংগৃহীত ছবি

বন্যার্তদের একদিনের বেতন দিলেন চার মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা

অনলাইন ডেস্ক

দেশের বন্যাকবলিত মানুষদের সহায়তায় অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে একদিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয় (জননিরাপত্তা বিভাগ এবং সুরক্ষা সেবা বিভাগ) এবং সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ ও এসব মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর, সংস্থাগুলোর কর্মকর্তা-কর্মচারীরা।  

শনিবার (২৪ আগস্ট) তথ্য ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের এমন সিদ্ধান্তের কথা জানান এই মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। এছাড়া, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিদ্ধান্তের কথা জানান সিনিয়র তথ্য অফিসার ফয়সল হাসান এবং সেতু মন্ত্রণালয়ের সিদ্ধান্তের কথা জানান তথ্য ও জনসংযোগ কর্মকর্তা নোবেল দে।

উপদেষ্টা মো. নাহিদ ইসলাম জানান, ‘তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে বন্যা পরিস্থিতি নিয়ে আলাদা আলোচনার সময় কর্মকর্তারা স্বতঃস্ফূর্তভাবে একদিনের বেতন প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে দেয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে বলা হয়, "দেশের বন্যা পীড়িত মানুষের সহযোগিতার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয় (জননিরাপত্তা বিভাগ এবং সুরক্ষা সেবা বিভাগ) ও এর আওতাধীন সকল প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীগণের এক দিনের মূল বেতন প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। "

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র সচিব মো: এহছানুল হক জানান, বন্যার্তদের সহায়তায় এক দিনের বেতন প্রদানের সিধান্ত নিয়েছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

news24bd.tv/DHL

এই রকম আরও টপিক