বন্যাদুর্গতদের ঘর করে দেয়ার ইচ্ছে প্রকাশ অনন্ত-বর্ষার 

বন্যাদুর্গতদের ঘর করে দেয়ার ইচ্ছে প্রকাশ অনন্ত-বর্ষার 

অনলাইন ডেস্ক

তারকা জুটি  অভিনেতা অনন্ত জলিল ও অভিনেত্রী বর্ষা। এ মুহূর্তে দেশের বাইরে আছেন তারা। তবে দেশের দুর্যোগময় মুহূর্তে পাশে থেকে নিজেদের ইচ্ছের কথা জানালেন এই যুগল। ফেনি, কুমিল্লাসহ দেশের বেশ কিছু জেলা বন্যার কবলে।

দেশে ফিরে বন্যাদুর্গতদের ঘর তৈরি করে দেওয়ার আশা প্রকাশ করেছেন। একইসঙ্গে ত্রাণ বিতরণ করবেন বলেও জানান।  

ব্যবসায়িক কাজে প্রায়ই দেশে বাইরে যেতে হয় অনন্ত জলিল ও বর্ষাকে। এমন অবস্থায় সামাজিকমাধ্যমে বন্যার্তদের জন্য ঘর তৈরি করে দেওয়ার সহযোগিতার আশ্বাস দিলেন এ তারকা যুগল।

সোমবার সকালে এক ফেসবুক পোস্টে অনন্ত জলিল লিখেছেন, 'যেখানে বন্যার কবলে পড়ে অসহায় মানুষেরা ক্ষুধার্ত ও ঘরবাড়ি ছাড়া এবং তাদের সবকিছু ভেসে গেছে। আর তখন আমরা তাদের পাশে না দাঁড়িয়ে আন্দোলন করে আমাদের দাবি আদায়ের চেষ্টা করছি— এটা কোনো বিবেকবান মানুষের কাছে গ্রহণযোগ্য নয়'।

তিনি বলেন, 'আসুন আমরা সবাই সবকিছু ভুলে গিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানুষ হিসেবে নিজেকে পরিচয় দিই। অসহায় মানুষকে সাহায্যকারীকে আল্লাহ পছন্দ করেন'।

অনন্ত আরও লিখেছেন, 'আমি আমার ব্যবসার কাজে এখন দেশের বাইরে অবস্থান করছি। ইনশাআল্লাহ দেশে ফিরে আমি আমার কোম্পানির পক্ষ থেকে রেস্কিউ টিমসহ ত্রাণের ব্যবস্থা করব'।

অন্যদিকে অভিনেত্রী স্ত্রী বর্ষা সামাজিকমাধ্যমে লিখেছেন, 'একা করলে সেটি ছোট কিছু, অনেকে একসঙ্গে করলে সেটি অনেক বেশি কিছু। ইনশাআল্লাহ দেশে এসে আমি হোক একটা বা দুইটা বা তিনটা, তাদের হারিয়ে যাওয়া ঘর করে দিতে চাই'।

news24bd.tv/TR