পর্যটনকেন্দ্রে বেড়াতে এসে বন্ধুর হাতে তরুণ খুন

পর্যটনকেন্দ্রে বেড়াতে এসে বন্ধুর হাতে তরুণ খুন

অনলাইন ডেস্ক

সিলেটের কোম্পানীগঞ্জের পর্যটনকেন্দ্রে বেড়াতে এসে বন্ধুর হাতে বাপ্পি নামে এক তরুণ খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে সাদা পাথর সংলগ্ন সীমান্তবর্তী কমলা ছড়ায় এ ঘটনা ঘটলেও তা জানাজানি হয় বিকাল ৪টায়।  

নিহত বাপ্পির বিস্তারিত পরিচয় পাওয়া না গেলেও হত্যার ঘটনায় অভিযুক্ত বন্ধু তাজউদ্দিনের পরিচয় পাওয়া গেছে। তিনি সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বলাইকান্দি গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাপ্পি ও তাজ উদ্দিন শুক্রবার সাদা পাথর এলাকায় বেড়াতে আসেন। সেখান থেকে তারা সীমান্তবর্তী কমলাছড়ায় যান। কমলাছড়ায় ঘোরাঘুরির একপর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতি হয়। এসময় তাজউদ্দিন পাথর দিয়ে বাপ্পির মাথায় আঘাত করেন।

এতে ঘটনাস্থলেই মারা যান বাপ্পি। পরে নিজেই স্থানীয় বিজিবি ক্যাম্পে হাজির হয়ে হত্যার বিষয়টি জানান তাজ। বাপ্পি ও তাজ এক সপ্তাহ ধরে হযরত শাহজালাল (র.)-এর মাজারে অবস্থান করছিলেন। শুক্রবার তারা সাদা পাথর ঘুরতে যান।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাজউদ্দিন নামের একজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ’ তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে।

news24bd.tv/কেআই