ইস্টওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন ও বিক্ষোভ

ইস্টওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন ও বিক্ষোভ

রাঙামাটি প্রতিনিধি

ইস্টওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে সন্ত্রাসী হামলার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় গণমাধ্যমসহ নাগরিক সমাজ প্রতিনিধিরা। সোমবার (২ সেপ্টেম্বর) বেলা ১১টায় রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে কর্মরত গণমাধ্যমকর্মী ও নাগরিক সমাজের ব্যানারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় রাঙামাটির স্থানীয় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ব্যানার ফেস্টুন নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেন।

রাঙামাটি প্রবীণ সাংবাদিক একে এম মকছুদ আহমদের সভাপতিত্বে এই মানববন্ধনে রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, দুর্নীতি প্রতিরোধ কমিটির রাঙামাটি জেলার সভাপতি ওমর ফারুক, রাঙামাটি রিপোর্টার্স ইউনিটের সভাপতি সুশীল প্রসাদ চাকমা, রাঙামাটি কালের কণ্ঠের প্রতিনিধি ফজলে এলাহী, সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনার্থ ও রাঙামাটি জার্নালিস্ট নেটওয়ার্কের সাধারণ সম্পাদক ফাতেমা জান্নাত মুমু উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, দেশের কল্যাণের জন্য সন্ত্রাস দমন করা অতি জরুরী। দেশের বিবেক ধ্বংস করতে উগ্রবাদী সন্ত্রাসীরা গণমাধ্যম কর্মী ও প্রতিষ্ঠানের উপর হামলা চালিয়ে দেশে বিশৃঙ্খলা তৈরি করতে চেয়েছিল।

অবিলম্বে এসব নাশকতাকারী সন্ত্রাসীদের আইনের আওতায় এনে মুক্ত গণমাধ্যম নিশ্চয়তা দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান সাংবাদিক নেতারা।  

news24bd.tv/SC