মাথায় পিস্তল ঠেকিয়ে জামায়াত নেতার বাসায় ডাকাতি

মাথায় পিস্তল ঠেকিয়ে জামায়াত নেতার বাসায় ডাকাতি

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক ও মাদ্রাসা শিক্ষক মাওলানা হাবিবুর রহমানের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ৩টার দিকে উপজেলার লতাচাপলি ইউনিয়নের ফাঁসিপাড়া গ্রামের এ ঘটনা ঘটে।

এসময় ডাকাতরা বাড়ির লোকদের রশি দিয়ে বেঁধে রেখে নগদ ৮ লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনার পর পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে , লতাচাপলি ইউনিয়নের ফাঁসিপাড়া গ্রামে অবস্থিত জামায়াত নেতার বাসায় ১০ থেকে ১২ জনের একদল মুখোশধারী ডাকাত মঙ্গলবার রাত আনুমানিক পৌনে ৩ টার দিকে ঘরে ঢুকে বাড়ির মালিক মাওলানা মো. হাবীবুল্লাহকে রশি দিয়ে বেঁধে রেখে রাখেন। এরপর ডাকাতরা তার মাথায় পিস্তল ঠেকিয়ে ঘরের আলমিরার চাবি নিয়ে নেন। পরে আলমারি  খুলে নগদ ৩০ হাজার টাকা, ৯ ভরি স্বর্ণালঙ্কার, ১টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ও ২টি বাটন মোবাইল লুট করে নিয়ে যায়।

উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক ভুক্তভোগী মাওলানা হাবিবুর রহমান বলেন, প্রথমে আমার বাড়ির পাশে আক্রমণ করে।

পরে তারা জানতে চায় আমার ঘর কোথায়? তাদের কাছ থেকে তথ্য পেয়ে আমার ঘরে ঢোকে ডাকাতদল। এরপর আমাদেরকে জিম্মি করে সব লুট করে নিয়ে যায়। ফজরের নামাজের আযান দিলে ডাকাতরা সটকে পড়ে। তবে ডাকাতরা মুখোশ পরে থাকায় তাদের চিনতে পরিনি।

এ ব্যাপারে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, ঘটনার পরে বুধবার সকালে মহিপুর থানা-পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। ক্ষতিগ্রস্ত ব্যক্তি থানায় এসে জিডি করেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক