প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না কঙ্গনার ইমার্জেন্সি

সংগৃহীত ছবি

প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না কঙ্গনার ইমার্জেন্সি

অনলাইন ডেস্ক

সেন্সর বোর্ডে আটকে গেছে কঙ্গনা রানাউতের সিনেমা ইমার্জেন্সি। আইনি জট কাটিয়ে উঠতে পারছে না সিনেমাটি। ৬ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল কঙ্গনা পরিচালিত সিনেমাটি। কিন্তু আপাতত স্থগিত করা হয়েছে সিনেমা মুক্তি।

প্রেক্ষাগৃহে এখনই মুক্তি পাচ্ছে না সিনেমাটি।  

কঙ্গনা এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) লিখেছেন, “ভারাক্রান্ত মন নিয়ে জানাচ্ছি, আমার পরিচালিত সিনেমা মুক্তির সময় পিছিয়ে গিয়েছে। সেন্সর বোর্ডের ছাড়পত্রের অপেক্ষায় রয়েছি এখনও। সিনেমাটি আগামীতে কবে মুক্তি পাবে, তা জানিয়ে দেওয়া হবে।

বিষয়টা বোঝার জন্য এবং ধৈর্য ধরার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ। ”

এই পোস্টে কঙ্গনার ভক্তদের কমেন্ট করতে দেখা গেছে। একজন লিখেছেন,“দুঃখ পাবেন না। আমরা আপনার সঙ্গে রয়েছি। যখনই মুক্তি পাক, আমরা এই ছবি দেখব। ” আর এক জন মন্তব্য করেন, “অবিচারের বিরুদ্ধে আপনার লড়াই জারি থাকুক। ”

আবার কঙ্গনা বিরোধীদের দেখাও মিলেছে এই পোস্টে। কেউ কেউ বলছেন, “জঘন্য হতে চলেছে এই সিনেমা। এই সিনেমা মুক্তির জন্য কেউ অপেক্ষা করছে না। ”

ইমার্জেন্সি সিনেমায় প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। চিত্রনাট্যও লিখেছেন তিনি। কঙ্গনার এই সিনেমা শিখ ভাবাবেগে আঘাত করেছে বলে অভিযোগ শিরোমণি অকালি দলের। এমনকি এই সিনেমার জন্য হুমকিও পেয়েছেন অভিনেত্রী। সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এসএম