আ.লীগকে ১৮ কোটি মানুষ মাফ করলেও আমরা করব না: চরমোনাই পীর 

আ.লীগকে ১৮ কোটি মানুষ মাফ করলেও আমরা করব না: চরমোনাই পীর 

অনলাইন ডেস্ক

কোনো অবস্থাতেই আওয়ামী লীগকে ক্ষমা করতে রাজি নন বলে জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। দলটির আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (চরমোনাই পীর) বলেছেন, ১৮ কোটি মানুষও যদি তাদের মাফ করে, আমরা মাফ করতে পারি না।

আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে জামালপুর শহরের ফৌজদারি মোড় চত্বরে গণসমাবেশে প্রধান অতিথির ভাষণে এ ঘোষণা দেন তিনি। দলটির জামালপুর জেলা শাখা এ সমাবেশের আয়োজন করে।

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির বলেন, এই বাংলাদেশের টাকা লুটপাট করে যারা বিদেশে সম্পদের পাহাড় গড়েছেন, ১৮ কোটি মানুষও যদি তাদের মাফ করে, আমরা মাফ করতে পারি না। আমরা পরিষ্কার বলেছি, জালেমদেরকে আমরা সুযোগ দেব না, মাফ করে দেব না। ইসলাম এটা শেখায় নাই। ইসলাম শিখিয়েছে জালেমদের বিচার হবে।

অন্যায়কারীদের বিচার হবে। খুনিদের বিচার হবে। যদি তা না হয় আবারও সন্ত্রাসীরা আমাদের দেশে ভর করবে।

‌‌‘হাজারের ওপরে মানুষ হত্যা করা হয়েছে এই আন্দোলনে। আমাদের মা-বোনেরা ঘরের ভেতর পর্যন্ত নিরাপদ ছিল না। যারা এমন নারকীয় কাণ্ড ঘটিয়েছে, তাদেকে মাফ করবো? তা হতে পারে না। তাদের যথাযথ বিচার হতে হবে’, বলেন মুফতি রেজাউল করীম।

ইসলামী আন্দোলনের জেলা কমিটির সভাপতি ডা. ইউনূস আলীর সভাপতিত্বে গণসমাবেশে আরও বক্তব্য দেন সিনিয়র সহসভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সিরাজী।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক