গোপালগঞ্জে কুমার নদে নিখোঁজের ৩ ঘণ্টা পর যুবকের মরদেহ উদ্ধার

গোপালগঞ্জে কুমার নদে নিখোঁজের ৩ ঘণ্টা পর যুবকের মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুরে কুমার নদে গোসল করতে নেমে নিখোঁজের ৩ ঘণ্টা পর মো. জীবন শেখ (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে মুকসুদপুর ফায়ার সার্ভিস। এ ঘটনায় নিহতের স্বজন, বোন বাড়ী ও গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে মুকসুদপুর ও মাদারীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা মুকসুদপুর উপজেলার কুমার নদের মধ্য বনগ্রাম থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

মুকসুদপুর ফায়ার সার্ভিসের টিম লিডার মো. আনোয়ার হোসেন ও মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


নিহত মোঃ. জীবন মাদারীপুরের বাসিন্দা মোঃ. রিপন শেখের ছেলে।

মুকসুদপুর ফায়ার সার্ভিসের টিম লিডার মো. আনোয়ার হোসেন জানান, পরিবারের সাথে মাদারীপুর থেকে বোনের বাড়ী গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারীতে বেড়াতে আছে জীবন। আজ শনিবার দুপুর ২টার দিকে বাড়ীর পাশে কুমার নদে গোসল করতে নামে রিপন। এসময় কুমার নদে স্রোত থাকায় সে পানিতে তলিয়ে যায়।

পরে বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন ও স্থানীয়রা খোঁজাখুঁজি করতে থাকে ও মুকসুদপুর ফায়ার সার্ভিসে খবর দেয়।

পরে মুকসুদপুর ও মাদারীপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘটনাস্থলে গিয়ে তল্লাশী শুরু করে। পরে ৩ ঘণ্টা পর উপজেলার মধ্য বনগ্রাম এলাকার কুমার নদ থেকে জীবনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

নিহতের বোন জামাই ছাব্বির মোল্লা জানান, দুপুরে কুমার নদীতে গোসলে নামে৷ সাঁতার কম জানায় কুমার নদের পানিতে ডুবে গেলে তাকে খুঁজে পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ৩ ঘণ্টার চেষ্টার পর মরদেহ উদ্ধার করে।

ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

news24bd.tv/JP

এই রকম আরও টপিক