কেন ট্রাম্পের ক্যাপ পরলেন বাইডেন?

সংগৃহীত ছবি

কেন ট্রাম্পের ক্যাপ পরলেন বাইডেন?

অনলাইন ডেস্ক

প্রতিদ্বন্দী ডোনাল্ড ট্রাম্পের ক্যাপ মাথায় পরেছেন আমেরিকার বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেন। সম্প্রতি বাইডেন ৯/১১ হামলার ২৩ তম বার্ষিকী উপলক্ষে একটি অনুষ্ঠানে ট্রাম্পের লাল রঙের নির্বাচনী প্রচারণার ক্যাপ মাথায় দিয়েছিলেন।  

৯/১১ হামলার ২৩ তম বার্ষিকী উপলক্ষে বাইডেন পেনসিলভানিয়ায় অগ্নিনির্বাপক সদস্যের সাথে দেখা করেন। মূলত ৯/১১ হামলার সময় হাইজ্যাক করা চারটি বিমানের একটি এই অঞ্চলে আঘাত হেনেছিল।

 

অনুষ্ঠানের একটি ভিডিওতে দেখা গেছে, প্রেসিডেন্ট বাইডেন ট্রাম্পের একজন সমর্থকের সঙ্গে আলোচনা করছেন। এসময় তারা ক্যাপ অদলবদল করেন। ট্রাম্পের সমর্থককে নিজের একটি ক্যাপ দেন বাইডেন। অন্যদিকে ওই সমর্থকের দেওয়া ট্রাম্পের লাল ক্যাপ নিজের মাথায় পরেন আমেরিকার বর্তমান প্রেসিডেন্ট।

  

এদিকে এই বিষয়ে একটি বিবৃতি দিয়েছে হোয়াইট হাউস। বিবৃতিতে বলা হয়েছে, 'ঐক্যের' দৃষ্টিভঙ্গি হিসেবে তারা ক্যাপ অদলবদল করেছিলেন। এটি ছিল ওই দিনের ঐক্যের থিমকে সঙ্গায়িত করার একটি উপায়।

এই নিয়ে মজা নিতে ছাড়েনি ট্রাম্পের পক্ষের মানুষ। ট্রাম্পের টুপি পরা অবস্থায় বাইডেনের একটি ছবি পোস্ট করে তারা লিখেছেন, "সমর্থনের জন্য ধন্যবাদ, জো!" এই পোস্টে মজার কমেন্টও দেখা গেছে। একজন বলেছেন, "গত রাতের বিতর্কে কমলা এত খারাপ কাজ করেছে এ জো বাইডেন ট্রাম্পের টুপি পরেছেন। " সূত্র: বিবিসি 

news24bd.tv/এসএম