নিহত রিকশাচালকের পরিবারকে সিরিজসেরার অর্থ তুলে দিলেন মিরাজ

নিহত রিকশাচালকের পরিবারকে সিরিজসেরার অর্থ তুলে দিলেন মিরাজ

অনলাইন ডেস্ক

বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত রিকশাচালকের পরিবাররে হাতে সিরিজসেরার অর্থ তুলে দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। নিজের ভেরিফায়েড ফেসবুক একাউন্ট থেকে বিষয়টি নিশ্চিত করেছেন মিরাজ।

অর্থ দেওয়ার সময়কার একটা ছবি ফেসবুকে দিয়েছেন মিরাজ। অর্থ দেওয়ার সময় উপস্থিত থাকলেও নিজের মা-বাবার হাত দিয়ে গতকাল পরিবারটির হাতে এই অর্থ হস্তান্তর করেছেন তিনি।

আরও পড়ুন: হামলার হুমকি উড়িয়ে দিয়ে কানপুরেই হবে বাংলাদেশের টেস্ট

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে মিরাজ লিখেছেন, “সম্প্রতি অনলাইনে ছড়িয়ে পড়া একটি ভিডিও আমার চোখে পড়েছিল। ভিডিওতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত এক রিকশাচালক ভাইয়ের সন্তানের কান্নাজড়িত কণ্ঠের কথাগুলো আমাকে বারবার ভাবিয়ে তুলেছে। সেই ভাইয়ের পরিবারের পাশে দাঁড়ানোর সংকল্প করেছিলাম। কথা দিয়েছিলাম পাকিস্তান সিরিজের ‘ম্যান অব দ্য সিরিজ’-এর পুরস্কারের অর্থ তুলে দেব তাদের হাতে।

আরও পড়ুন: ক্রিকেটারদের সঙ্গে কুশল বিনিময়ের করে কী জানালেন প্রধান উপদেষ্টা?

এসময় লক্ষ্য পূরণের কথা জানিয়ে মিরাজ আরও লেখেন, ‘অবশেষে পূরণ হলো সে লক্ষ্য। গতকাল আমার বাবা ও মায়ের হাত দিয়ে এই অর্থ তুলে দিতে সক্ষম হয়েছি আরিয়ান, আরমান ও আমেনার মায়ের হাতে। জানি, হারানো জীবনের তুলনায় এই অর্থ কিছুই নয়। আমার এই সামান্য অর্থে তাদের জীবনকে কিছুটা সহজ করাটাই আমার সার্থকতা। ’

উল্লেখ্য, পাকিস্তানের মাটিতে তাদের হারিয়ে ঐতিহাসিক সিরিজ জয় করা বাংলাদেশ দলের এই অলরাউন্ডার সিরিজ জয়ে ১০ উইকেট নেয়ার পাশাপাশি ব্যাট হাতে ১৫৫ রান করেছেন। সেই অবদানের স্বীকৃতিস্বরূপ সিরিজসেরা হয়েছেন মিরাজ।

news24bd.tv/SC