সাবেক রেলমন্ত্রী মুজিবুলের টাকার বিছানা

সংগৃহীত ছবি

সাবেক রেলমন্ত্রী মুজিবুলের টাকার বিছানা

অনলাইন ডেস্ক

সম্প্রতি, সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হকের বিছানা জুড়ে ছড়িয়ে থাকা টাকার বান্ডিলের একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকাল থেকে বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মে ছবিটি ছড়িয়ে পড়তে থাকে। তবে ছবিটি কবেকার সেটি জানা সম্ভব হয়নি।

ছবিতে দেখা গেছে, বিছানায় বসে আছে মুজিবুল হকের তিন শিশু সন্তান।

সন্তানদের সামনে পড়ে আছে ৫০০ এবং ১০০০ টাকা নোটের কয়েকটি বান্ডিল। মুজিবুল হককে তার এক সন্তানকে কোলে নিতে দেখা যায়। পাশেই তার আর এক শিশু একটি শপিং ব্যাগে থাকা টাকার বান্ডিল নিয়ে খেলা করছিল। এবং মুজিবুল হকের স্ত্রী হনুফা আক্তার দাঁড়িয়ে সে দৃশ্য দেখছিলেন।
 

ধারণা করা হচ্ছে, সাবেক সংসদ সদস্য মুজিবুল হকের কোনো এক সন্তানের জন্মদিনের ছবি এটি। উৎসবের আনন্দকে দ্বিগুন করতেই খুব সম্ভবত সন্তানদের সামনে কয়েক বান্ডিল টাকা ছড়িয়ে দেন তিনি। উৎসবমুখর পরিবেশে এ সময় মুজিবুল হকের খুব কাছের কেউ সেই ছবিটি তুলেছেন বলে মনে করা হচ্ছে।  

গত ৫ আগস্ট ছাত্র-জনতার তীব্র আন্দোলনের মুখে পদত্যাগ করে দেশ ছাড়েন শেখ হাসিনা। হাসিনা পালিয়ে যাওয়ার পর  গা ঢাকা দেন চৌদ্দগ্রাম আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী মুজিবুল হক। তার ব্যবহৃত সেলফোনটি বন্ধ থাকায় এ বিষয়ে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

উল্লেখ্য, সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম থেকে টানা তিনবারসহ মোট চারবারের সংসদ সদস্য ছিলেন। ১৯৯৮ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত তিনি জাতীয় সংসদের হুইপ ছিলেন। ২০১৪ সালের ৬ জানুয়ারি থেকে ২০১৯ সাল পর্যন্ত সরকারের রেলপথ মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।  

৬৭ বছর বয়সে মুজিবুল হক দীর্ঘ কুমার জীবনের ইতি টেনে ২০১৪ সালের ৩১ অক্টোবর হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন। ২০১৬ সালের মে মাসে ৬৯ বছর বয়সে প্রথম কন্যা সন্তানের বাবা হন সাবেক এই মন্ত্রী। ২০১৮ সালের ১৫ মে মাসে তার জমজ সন্তানের জন্ম হয়।  

news24bd.tv/এসএম

এই রকম আরও টপিক