স্বাস্থ্য শিক্ষা বিভাগ ও সংসদ সচিবালয়ে নতুন সচিব

সংগৃহীত ছবি

স্বাস্থ্য শিক্ষা বিভাগ ও সংসদ সচিবালয়ে নতুন সচিব

অনলাইন ডেস্ক

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ এবং জাতীয় সংসদ সচিবালয়ে নতুন সচিব নিয়োগ দিয়েছে সরকার। এছাড়া বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল, বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের শীর্ষ পদে নতুন কর্মকর্তাদের নিয়োগ দিয়ে রোববার (১৫ সেপ্টেম্বর) প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী চেয়ারম্যান (সচিব) সারোয়ার বারীকে স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব করা হয়েছে। আর সংসদ সচিবালয়ের নতুন সচিব হয়েছেন পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব আনোয়ার উল্ল্যাহ।

তাকে সচিব হিসেবে পদোন্নতির পর এ নিয়োগ দিয়ে আলাদা প্রজ্ঞাপন জারি করা হয়।

জাতীয় স্থানীয় সরকার ইন্সটিটিউটের পরিচালক মো. সানোয়ার জাহান ভূঁইয়াকে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব এ কে এম আমিরুল ইসলামকে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক এবং পরিকল্পনা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মোহাম্মদ আনোয়ার উদ্দিনকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।

অন্যদিকে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নুরকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

news24bd.tv/DHL