‘জাবি শিক্ষার্থী শামীম মোল্লা হত্যা নিয়ে ছাত্রদলের বিরুদ্ধে অপপ্রচার চলছে’

জাতীয়তাবাদী ছাত্রদল

‘জাবি শিক্ষার্থী শামীম মোল্লা হত্যা নিয়ে ছাত্রদলের বিরুদ্ধে অপপ্রচার চলছে’

অনলাইন ডেস্ক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লাকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়েছে। হত্যার ঘটনার ভিডিও দেখে প্রাথমিকভাবে জড়িত ছাত্রদলের পাঁচজনসহ সাতজনকে শনাক্ত করা গেছে বলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। তবে ওই ঘটনার সঙ্গে ছাত্রদলের কেউ জড়িত নয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে দাবি করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।    

ছাত্রদলের বিরুদ্ধে অপপ্রচার চলছে দাবি করে বিজ্ঞপ্তি বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বুধবার সংঘটিত নৃশংস হত্যাকাণ্ডের বিষয়ে জাতীয়তাবাদী ছাত্রদলকে জড়িয়ে মিথ্যাচার ও অপপ্রচার চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

প্রকৃতপক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের কোনো কমিটি নেই। ফ্যাসিস্টদের পতনের পর কেউ কেউ নতুনভাবে ছাত্রদলের কর্মসূচিতে উপস্থিত হলেও তাদের ছাত্রদলের কর্মী বানিয়ে দেওয়ার সুযোগ নেই। প্রকৃতপক্ষে ছাত্রদল বা অন্য কোনো অঙ্গসংগঠনের বর্তমান পদধারী একজন নেতাকর্মীও সেখানে উপস্থিত ছিল না।  

এতে আরও বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির এই হত্যাকাণ্ডের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

অবিলম্বে সব খুনিকে গ্রেপ্তারের দাবি করেছেন। একই সঙ্গে তারা জাতীয়তাবাদী ছাত্রদলের বিষয়ে অপপ্রচারের বিষয়ে সতর্ক থাকার এবং গণমাধ্যমকে প্রাপ্ত তথ্যগুলো যথাযথভাবে যাচাই বাছাইয়ের অনুরোধ জানান।

news24bd.tv/আইএএম