নাটোরে জোড়া খুনের মামলায় বিএনপি নেতা দুলু বেকসুর খালাস

নাটোরে জোড়া খুনের মামলায় বিএনপি নেতা দুলু বেকসুর খালাস

নাটোর প্রতিনিধি

নাটোরের আলোচিত রাকিব ও রায়হানের জোড়া খুনের মামলায় বিএনপির কেন্দ্রীয় নিবার্হী পরিষদের সদস্য অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ সকল অভিযুক্তকে বেকসুর খালাস দিয়েছেন আদালত। বুধবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-৩ এর বিচারক মোঃ মাইনুদ্দীন এই রায় দেন।

আদালত ও মামলার নথি সূত্রে জানা যায়, ২০১৫ সালে ৫ জানুয়ারী আওয়ামী লীগের ঘোষিত সংবিধান সুরক্ষা ও গনতন্ত্র রক্ষায় বিজয় র‍্যালি কর্মসূচিতে যাওয়ার সময় নাটোর সদরের তেবাড়িয়া এলাকায় হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছাত্রদল কর্মী রাকিব ও রায়হান নামের দুইজনকে গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা।

এ ঘটনায় রাকিবের বড় ভাই আনজুল ইসলাম বাদী হয়ে নাটোর সদর থানায় একটি এজাহার দায়ের করেন। এজাহার দায়েরের পর পুলিশ অভিযুক্ত বিএনপি নেতা অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ ১৪জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেন।

আসামী পক্ষের আইনজীবি রুহুল আমিন তালুকদার টগর বলেন, এই মামলায় বাদি পক্ষ আসামীদেরকে সনাক্ত করতে না পারায় ও রাষ্ট্রপক্ষ স্বাক্ষী প্রমান করতে না পারায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক আসামী বিএনপি নেতা আ্যডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ মামলার ১৪জন আসামীর সকলকেই বেকসুর খালাস দেন।

বিএনপি নেতা দুলু এই জোড়া খুনের মুল পরিকল্পনাকারী ও দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

গত ১০ সেপ্টেম্বর দুলুকে আরও তিনটি মামলায় বেকসুর খালাস দিয়েছেন আদালত।

news24bd.tv/JP