যত দ্রুত নির্বাচন, ততই মঙ্গল: মির্জা ফখরুল

যত দ্রুত নির্বাচন, ততই মঙ্গল: মির্জা ফখরুল

গাজীপুর প্রতিনিধি

অন্তর্বর্তীকালীন সরকারকে উদ্দেশ্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যৌক্তিক সময়ের কথা বলেই আগের সরকারের মতো যেন না হয়, যত দ্রুত দেশে নির্বাচনের ব্যবস্থা হবে জনগণের জন্য ততই মঙ্গল হবে।

আজ শুক্রবার বিকেলে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী প্রয়াত নেতা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ্’র ৮ম মৃত্যুবার্ষিকীতে তিনি এ কথা বলেন। গাজীপুরের কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ  স্মরণসভা অনুষ্ঠিত হয়।

মির্জা ফখরুল বলেন, তারেক রহমানের মামলাসহ দেশের সকল নেতাকর্মীর মামলার প্রত্যাহার করতে হবে।

এর মাধ্যমে দেশের গণতন্ত্র ফিরে আসবে।

‘আওয়ামী লীগ চলে গেছে ঠিকই কিন্তু তাদের দোসররা এখনো রয়ে গেছে। তাই দুর্গাপূজাকে কেন্দ্র করে কোনো অস্থিতিশীল পরিবেশ যেন কেউ তৈরি করতে না পারে সেদিকে সজাগ থাকতে হবে’, বলেন বিএনপি মহাসচিব।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক এম এ কাইয়ুম।

গাজীপুর জেলা বিএনপির সভাপতি ও ঢাকা বিভাগীয় সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম ফজলুল হক মিলনের সভাপতিত্বে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কাপাসিয়া উপজেলা বিএনপির সভাপতি এবং হান্নান শাহের ছেলে শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজের সার্বিক ব্যবস্থাপনায় এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরার পরিচালনায় অন্যদের মধ্যে দলের কেন্দ্রীয়, জেলা ও উপজেলা কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সভায় বক্তব্য দেন।

প্রয়াত হান্নান শাহ্ পুত্র শাহ্ রিয়াজুল হান্নানের আহ্বানে সাড়া দিয়ে কাপাসিয়া ও পার্শ্ববর্তী বিভিন্ন উপজেলা থেকে দলের সকল পর্যায়ের নেতৃবৃন্দ, কর্মী-সমর্থক ও শুভাকাঙ্ক্ষীরা স্মরণ সভায় উপস্থিত ছিলেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক