দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবে ইউনুস সরকার: জয়নুল আবেদিন ফারুক

দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবে ইউনুস সরকার: জয়নুল আবেদিন ফারুক

নোয়াখালী প্রতিনিধি

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক বলেছেন, দেশে সাংবাদিক-সংবাদপত্রের স্বাধীনতা এবং গণতন্ত্র ফিরিয়ে আনবে ইউনুস সরকার। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে নোয়াখালীর সেনবাগ উপজেলার জামালপুর স্কুল মাঠে 'জামালপুর বিএনপি প্রবাসী পরিষদ'এর উদ্যোগে আয়োজিত বন্যা আক্রান্ত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জয়নুল  আবেদিন ফারুক আরও বলেন, ‘শেখ হাসিনাকে দেশে এনে আইনের আওতায় বিচার করা উচিত। দেশ লুট করে নিয়ে গেছে দেশের অর্থনীতি ভঙ্গুর, দেশের সকল সামাজিক প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে হাসিনা সরকার।

আজকে মানুষের মনের মধ্যে দেশের বিচার বিভাগ নিয়ে সংশয় তৈরি করেছে আওয়ামী লীগ। তাই আমরা সবাই অন্তবর্তীকালীন সরকারকে সহযোগিতা করবো। আর এই সহযোগিতার মধ্য দিয়ে দেশে একটি নিরপেক্ষ নির্বাচন হবে। নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে যে সকল রাজনৈতিক দল গত ১৬ বছর আন্দোলন করেছে তারা নির্বাচনে যাবে।
আমার ভোটে তারেক রহমান বাংলাদেশের প্রধানমন্ত্রী হবে ইনশাআল্লাহ। ’

অনুষ্ঠানে বন্যা দুর্গত মানুষের হাতে নগদ অর্থ তুলে দেন জয়নুল আবেদিন  ফারুক। এ সময় স্থানীয় বিএনপি নেতা আবদুল্যাহ আল মামুন, এডভোকেট বেলায়েতসহ  স্থানীয় রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

news24bd.tv/JP