মুক্তি পেল 'দেবরা: পার্ট ১', প্রথম দিনের আয় কত? 

মুক্তি পেল 'দেবরা: পার্ট ১', প্রথম দিনের আয় কত? 

নিজস্ব প্রতিবেদক

মুক্তি পেয়েছে বহুল কাঙ্ক্ষিত সিনেমা 'দেবরা: পার্ট ১'। এই সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন দক্ষীণি অভিনেতা জুনিয়র এনটিআর এবং বলিউডের জাহ্নবী কাপুর। শুক্রবার মুক্তি পায় সিনেমাটি। মুক্তির প্রথম দিনেই সিনেমাটির বক্স অফিস কালেকশন কত একেবারের মন্দ নয়।

স্যাকনিল্কের রিপোর্ট অনুযায়ী, পরিচালক কোরাতালা শিব পরিচালিত এই সিনেমা শুক্রবার বক্স অফিসে ৭৭ কোটি আয় করেছে।

যার মধ্যে তেলুগু থেকে  ৬৮.৬ কোটি, হিন্দি ৭ কোটি, কন্নড় থেকে ৩০ লাখ; তামিল থেকে ৮০ লাখ এবং মালয়ালম থেকে ৩০ লাখ রুপি আয় করেছে।

শুক্রবার  'দেবরা: পার্ট ১'-এ মূলত তেলুগু থেকেই ৭৯.৫৬% আয় করেছে। অন্যদিকে সিনেমটি বিশ্বব্যাপী ১৪০ কোটি টাকা আয় করেছে বলে খবর।

সিনেমাটি এনটিআর আর্টস এবং যুবসুধা আর্টসের ব্যানারে কোসারাজু হরি কৃষ্ণ ও সুধাকর মিক্কিলিনেনি প্রযোজনা করেছেন।

পরিচালক পরিচালক কোরাতালা শিব চিত্রনাট্যের ফাঁকফোকর ভরাট করতে পুরোপুরি মন না দিলেও অভিনেতা সেই কাজটি করে ফেলেছেন। বিশেষ করে আয়ুধা পূজা গানে এবং একটি বিয়ের দৃশ্যে তাঁর অভিনয় প্রশংসনীয়। তবে ছেলের চরিত্রে অভিনয় করার ক্ষেত্রে এনটিআর-এর কিছুটা খামতি ছিল। তবে জুনিয়র এনটিআর তাঁর চোখ দিয়েই অর্ধেক অভিনয় করে ফেলেছেন। সাইফ ভৈরার চরিত্রে তাঁর অতি ভদ্র, বিষণ্ণ মুখ এবং শরীরী ভাষা বেশ কার্যকরী ছিল। কিন্তু দেবরার প্রবল শত্রু হিসেবে বিবেচিত হওয়ার জন্য তাঁর চরিত্রেও কিছুটা গাম্ভীর্যের প্রয়োজন ছিল। ঘটনাচক্রে এই সিনেমার হাত ধরেই তেলুগু সিনেমার দুনিয়ায় পা রেখেছে জাহ্নবীর কাপুর।

সিনেমার ট্রেলারে দেখা গিয়েছিল, একজন মানুষ সমুদ্রের পাড়ে বসে আছেন। আর উত্তাল সমুদ্রের ঢেউ তাঁর সামনে এসে আছড়ে পড়ছে। তবে ঢেউয়ের রং লাল। এরপর প্রকাশ রাজের কণ্ঠ শোনা যায়। তিনি বলে ওঠেন এই সমুদ্রের জল নাকি তাঁর জন্যই রক্তাক্ত হয়েছে। তারপর দেখা যায় মাঝ সমুদ্রে থেকে পাচার আটকাতে সে অস্ত্র হাতে জলে দাঁড়িয়ে অপরাধী নিধন করে। এরই মাঝে এক ঝলক জাহ্নবী কাপুর এবং সাইফ আলি খানকে দেখা যায়।

এই ছবিতে সইফ আলি খানকে জুনিয়র এনটিআরের বন্ধু হিসেবে দেখা যাবে। সে একজন অত্যন্ত নৃশংস মানুষ। আর জাহ্নবী কাপুর জুনিয়র এনটিআরের প্রেমিকা। এই ছবিতে অভিনেতাকে দ্বৈত চরিত্রে অভিনয় করতে গেছে। গোটা ট্রেলার জুড়েই ছিল ধুন্ধুমার অ্যাকশন। সঙ্গে ছিল অল্প নাচের দৃশ্য।

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক