যুবলীগ চেয়ারম্যানের জন্মদিনে রংপুরে টুপি-জায়নামাজ বিতরণ, দোয়া-মিলাদ

যুবলীগ চেয়ারম্যানের জন্মদিনে রংপুরে টুপি-জায়নামাজ বিতরণ, দোয়া-মিলাদ

অনলাইন ডেস্ক

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান, শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে রংপুরে মাদ্রাসা শিক্ষার্থীদের টুপি, জায়নামাজ বিতরণ, দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে। জেলা যুবলীগের আয়োজনে মঙ্গলবার (২ জুলাই) দুপুরে নগরীর পুরাতন ট্রাকস্ট্যান্ড এলাকার এ উপলক্ষে এক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জামিয়াতুস সুন্নাহ বাইতুল আমান মাদ্রাসা ও এতিমখানায় সংগঠনের সভাপতি লহ্মীণ চন্দ্র দাসের সম্পতিত্বে টুপি, জায়নামাজ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি, সহসভাপতি নওশাদ আলম রাজু, মীর শরিফুজ্জামান শিপন, যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান সোহেল, শেখ মাহবুব নাসির টুটুল, সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান লিটন, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক রাকিবুজ্জামান রাকিব, জেলা যুবলীগের সাবেক সদস্য আজিজুল ইসলাম মুরাদ, রাজিব হাসান সুমনসহ অন্যরা।

এ সময় মাদ্রাসার ২ শতাধিক শিক্ষার্থীর মাঝে জায়নামাজ ও টুপি বিতরণ করা হয়।

শেষে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনাসহ দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া করা হয়।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে সারা দেশে যুবলীগের কার্যক্রম বেগবান হয়েছে। তার যোগ্য নেতৃত্বের কারণে যুবলীগ সাংগঠনিকভাবে শক্তিশালী হয়েছে এবং নানা ধরনের মানবিক কার্যক্রম বাস্তবায়ন করে জনগণের আস্থা ও ভরসার কেন্দ্রে পরিণত হয়েছে। সেই যোগ্য নেতার জন্মদিনে আমরা তার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করছি।

news24bd.tv/তৌহিদ