সিরাজগঞ্জে র‍্যাব-পুলিশের অভিযানে তিন মাদক কারবারি আটক

সিরাজগঞ্জে র‍্যাব-পুলিশের অভিযানে তিন মাদক কারবারি আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে র‌্যাব ও ডিবি পুলিশের পৃথক অভিযানে ১৬০ বোতল ফেনসিডিলসহ দুইজন ও ১৫০ গ্রাম হেরোইন এবং ২ হাজার পিচ ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) ভোরে র‌্যাব-১২ সদস্যরা ঢাকা-রংপুর মহাসড়কের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা জমজম হোটেলের সামনে থেকে ১৬০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করে। একইদিন ভোররাতে গোয়েন্দা পুলিশ (ডিবি) বঙ্গবন্ধু পশ্চিমপাড় গোলচত্তর এলাকা থেকে ২ হাজার পিচ ইয়াবাসহ একজন এবং কড্ডার মোড় এলাকায় অভিযান চালিয়ে ১৫০ গ্রাম হেরোইনসহ একজনকে আটক করেছে।

আটককৃতরা হলো, নারায়ণগঞ্জের বন্দর থানার চিরইপাড়া এলাকার মৃত আশিকুর আলীর ছেলে আসাদ আলী (৫৫), বগুড়ার আদমদীঘি থানার কুন্ডকগ্রাম এলাকার মৃত ডিজেন্দ্রনাথ তলা পাত্রের ছেলে চয়ন তলা পাত্র (৪০), সিরাজগঞ্জ সদর থানার ব্রাহ্মন বয়ড়া উত্তরপাড়ার সাবান আলীর ছেলে সেলিম রেজা ও নাটোরের বড়াইগ্রাম থানার চক বড়াইগ্রাম এলাকার মোহাম্মদ আলীর ছেলে সাইদুর রহমান (৪৬)।

র‌্যাব-১২ এর অধিনায়ক মারুফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চান্দাইকোনা জমজম হোটেলের সামনে অভিযান চালিয়ে ১৬০ বোতল ফেনসিডিলসহ আসাদ আলী ও চয়নতলা পাত্রকে আটক করা হয়। এ ঘটনায় রায়গঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলহাস উদ্দিন জানান, বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় পুলিশ চেকপোস্টের সামনে অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ সেলিম এবং কড্ডা এলাকায় অভিযান চালিয়ে ১৬০ গ্রাম হেরোইনসহ সাইদুর রহমানকে আটক করা হয়। দুটি ঘটনায় পৃথক মামলা হয়েছে।

news24bd.tv/SC