জয়ার বারান্দায় মিষ্টি আলু, বাগানে আরো যা কিছু হয়

জয়ার বারান্দায় মিষ্টি আলু, বাগানে আরো যা কিছু হয়

অনলাইন ডেস্ক

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এপার-ওপার দুই বাংলাতে অসংখ্য সিনেমায় অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন বহু আগে। বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী। তবে জয়া যে প্রকৃতিপ্রেমী তা সকলেরই জানা।

অভিনয়ে পাশাপাশি চাষাবাদেও সফল হতে দেখা গেলো জয়া আহসানকে। সম্প্রতি তিনি বাসার বারান্দায় চাষ করেছেন মিষ্টি আলু। সামাজিক যোগাযোগের মাধ্যমে চাষকৃত আলুর ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে আনন্দ ও বিস্ময় ভাগ করে নিতে ভোলেননি অভিনেত্রী।

জয়ার ফেসবুকে শেয়ার করা ছবিতে দেখা যায়, জলপাই সবুজ রঙের শাড়ি পরে বারান্দায় ডালা হাতে মিষ্টি আলু নিয়ে দাঁড়িয়ে আছেন তিনি।

আর ছবির ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন, ‘মাটি খনন করে মিষ্টি আলু তোলা সবসময় একটি দুঃসাহসিক কাজ। আমার ছোট্ট বারান্দার চাষ করা মিষ্টি আলু। ’

এছাড়া জয়া আহসানের ছাদ বাগানে প্রায়ই ফলে নানা ধরনের তাজা ফল ও সবজি। তিনি অত্যন্ত উচ্ছ্বাস নিয়ে তার বাগানে যা কিছু হয়, তার ছবি আর সেই ফসল তোলার আনন্দ ভাগ করে নেন ভক্তদের সঙ্গে।

জয়ার নিজের বাগানে কাঁচা আম, চালতা, লেবু , ডিম্বাকৃতি বেগুন, জামরুল, কাঁঠালসহ আরও বিভিন্ন সবজি হয়। এর আগে এই অভিনেত্রী প্রায়শই তার বাগানের ফল-সবজির ছবি শেয়ার করেছেন।  

news24bd.tv/TR     

এই রকম আরও টপিক