প্রশংসায় ভাসছে বিজয় সেতুপতির ‘মহারাজা’

প্রশংসায় ভাসছে বিজয় সেতুপতির ‘মহারাজা’

অনলাইন ডেস্ক

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। গত বৃহস্পতিবার রাতে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সেতুপতি অভিনীত ‘মহারাজা’ সিনেমা। মুক্তির পর থেকেই দর্শক-সমালোচকদের প্রশংসায় ভাসছে সিনেমাটি।

‘মহারাজা’ সিনেমা পরিচালনা করেছেন নিথিলান স্বামীনাথন।

অ্যাকশন–থ্রিলার ঘরানার এই সিনেমা গত ১৪ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এই সিনেমার বাজেট ছিল মাত্র ২০ কোটি রুপি। তবে এক মাস না যেতেই বক্স অফিস থেকে ১১৩ কোটি রুপি আয় করেছে এটি।

মুক্তির পর সমালোচকেরা স্বামীনাথনের চিত্রনাট্য ও পরিচালনা, বিজয় সেতুপতির অভিনয় আর ফিলোমিনের সম্পাদনার প্রশংসা করেছেন।

 

ভারতীয় সংবাদমাধ্যম রেডিফ ডটকমের অর্জুন মেনন ‘মহারাজা’র রেটিং দিয়েছেন ৫-এ ৪। তিনি লিখেছেন, ‘রিভেঞ্জ সিনেমায় নতুন সংযোজন এটি। শেষের এক ঘণ্টা আপনাকে চমকে দেবে: একই সঙ্গে দর্শক হিসেবেও আপনার পরীক্ষা নেবে। ’

টাইমস নাউয়ের সমালোচক মনিকানদান লিখেছেন, ‘চিত্রনাট্যের গাঁথুনি মজবুত। সিনেমাটিতে কিছু দুর্বলতা থাকলেও সেটা অভিনয়শিল্পীদের দুর্দান্ত পারফরম্যান্সে মনে থাকে না। ’ তিনি ৫-এ রেটিং দিয়েছেন ৩.৫।

চলতি বছরের অন্যতম ব্যবসাসফল এই তামিল সিনেমায় অভিনয় করেছেন বিজয় সেতুপতি, অনুরাগ কশ্যপ, মমতা মোহনদাস প্রমুখ। ‘মহারাজা’ বিজয় সেতুপতির ক্যারিয়ারের ৫০তম সিনেমা। তিনি ক্যারিয়ারের এই মাইলফলক স্পর্শ করলেন মনে রাখার মতো একটা সিনেমা দিয়ে। নেটফ্লিক্সে মুক্তির পর অনেক বাংলাদেশি দর্শক–সমালোচকও কথা বলছেন ‘মহারাজা’ নিয়ে।

অনেক বাংলাদেশি দর্শক সিনেমাটিতে হিন্দি সিনেমার প্রখ্যাত নির্মাতা অনুরাগ কশ্যপের অভিনয়েরও প্রশংসা করেছেন।

news24bd.tv/TR