নাথিং আনল নতুন টুএ প্লাস মডেল

সংগৃহীত ছবি

নাথিং আনল নতুন টুএ প্লাস মডেল

অনলাইন ডেস্ক

স্বচ্ছ বা ট্রান্সপারেন্ট অবয়বের কারণে বেশ জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড নাথিং। এবার তারা বাজারে নিয়ে এসছে নতুন সিরিজের নাথিং টুএ প্লাস মডেল। এই মডেলটির বিশেষ বৈশিষ্ট্য ১২ জিবি র‍্যাম। আর এই মডেলটির থাকছে দুটি সংস্করণ।

সামনে-পেছনে ৫০/৫০ মেগাপিক্সেল ক্যামেরা। এখন প্রি-অর্ডার চলছে অনলাইনে। চলতি মাস থেকেই শুরু হয়েছে বিপণন।

বিশেষ বৈশিষ্ট্য ট্রান্সপারেন্ট ডিজাইনের সঙ্গে এবার থাকবে গিলফ ইন্টারফেস; সামনে-পেছনে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা।

১২ জিবি র‍্যাম আর ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। দুটি সংস্করণেই স্টোরেজ ২৫৬ জিবি। তবে র‍্যাম থাকবে ৮ জিবি আর ১২ জিবি।

রঙের বৈচিত্র্যে থাকছে কালো ও ধূসর। আগ্রহীরা ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে প্রি-অর্ডার করতে পারবেন। টুএ প্লাস মডেলে প্রসেসর পাওয়ার থাকবে ফোরএনএম মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩৫০ প্রো ফাইভজি প্রসেসর।

কানেক্টিভিটিতে থাকছে ফাইভজি, ফোরজি ও ব্লুটুথ (৫.৩) সংস্করণ। ফিচার্সের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও আইপি৫৪ রেটিং। ব্যাটারি ৫ হাজার এমএএইচ ও ৫০ ওয়াট ফাস্ট চার্জিং।

নির্মাতাদের দাবি, শূন্য থেকে একশ শতাংশ চার্জ হতে সময় লাগবে ৫৬ মিনিট। বিশেষ সুবিধা ৫ ওয়াট রিভার্স চার্জিং সুবিধা। ওজন ১৯০ গ্রাম। ডিসপ্লে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি অ্যামোলেড। রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ডিসপ্লে সুরক্ষিত রাখবে কর্নিং গরিলা গ্লাস ফাইভ সংস্করণ। সর্বাধিক ১৩ হাজার নিটস ব্রাইটনেস।

অপারেটিং সিস্টেমে থাকবে অ্যান্ড্রয়েড ১৪ সংস্করণ। নির্মাতারা জানান, তিন বছর অ্যান্ড্রয়েড আপডেট ও চার বছর সিকিউরিটি আপডেট পাওয়া যাবে মডেলে। ট্রান্সপারেন্ট ডিজাইনের সঙ্গে ভিজ্যুয়াল নোটিফিকেশনে গিলফ ইন্টারফেস মডেলটির বিশেষ আকর্ষণ বলে উল্লেখ করা হয়। দুটি সংস্করণের দামই ৪০ হাজার টাকার কম অথবা বেশি হতে পারে।

news24bd.tv/JP