শাহরুখের চেয়েও আমার লড়াই কঠিন: কঙ্গনা 

শাহরুখের চেয়েও আমার লড়াই কঠিন: কঙ্গনা 

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউতকে নিয়ে আলোচনা-সমালোচনা প্রায়ই চলে। মাঝে মাঝেই নানান কারণে উঠে আসেন সংবাদের শিরোনামে। বলিউডের আরেক সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে নিজের তুলনা করে ফের আলোচনায় এলেন কঙ্গনা।

কয়েক মাস আগের এক সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছিলেন, শাহরুখ খানই হলেন বলিউডের শেষ তারকা।

সেই মন্তব্য নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বলেন অভিনেত্রী।

কঙ্গনা রানাউত বলেছিলেন, “আমি এবং শাহরুখ খান দু’জনই বহিরাগত। শাহরুখ দিল্লি থেকে এসেছিলেন। তাঁর পরিবারে এই ইন্ডাস্ট্রির কেউ ছিলেন না।

সেখান থেকেই তিনি সবচেয়ে বড় তারকা হয়ে উঠলেন। আমি এসেছি পাহাড়ি এলাকা থেকে। শাহরুখের মা ছিলেন প্রশাসক। তিনি এমন পরিবার থেকে এসেছেন যেখানে সকলে ভাল ইংরেজিতে কথা বলতে পারেন। তিনি নিজেও কনভেন্ট স্কুলে পড়েছেন। ”

শাহরুখ সম্পর্কে কঙ্গনা আরও বলেন,“দিল্লি থেকে মুম্বাই আসার মধ্যে তেমন কোনও পরিবর্তন নেই। কিন্তু আমি এসেছিলাম একটা গ্রাম থেকে। আমি একটা মেয়ে। তার উপর তখন আমি কিশোরী। আমার সফর আরও কঠিন ছিল। কিন্তু শাহরুখের আবার বাবা ছিলেন না। তাই দেখতে গেলে আমাদের লড়াই সমান্তরালে রাখা যায়। ” 

কঙ্গনা এই দাবিও করেন, নতুন প্রজন্ম থেকে কেউ তারকা হয়ে উঠতে পারেননি। তাঁর কথায়, “আমাদের প্রজন্ম থেকে তারকা তৈরি হয়েছে। নতুন কেউই তারকা হতে পারেননি। যদিও তাঁরা চেষ্টা করে চলেছেন। আমাদের সময়েও খুব বেশি তারকা তৈরি হয়নি। আমরা শ্রীদেবী বা মাধুরী দীক্ষিতের মতো তারকা হয়ে উঠতে পারিনি। ” 

news24bd.tv/TR