যে কারণে নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন সেই উপস্থাপিকা 

যে কারণে নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন সেই উপস্থাপিকা 

অনলাইন ডেস্ক

উপস্থাপিকা দীপ্তি চৌধুরী। কিছুদিন আগে কোটা সংস্কার আন্দোলন ইস্যুতে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে এই উপস্থাপিকাকে হেনস্থা করেন সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক। যদিও বর্তমানে কারাগারে আছেন এই বিচারপতি। সেসময় দীপ্তি চৌধুরী-বিচারপতির একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

উপস্থাপিকার উপস্থাপনায় সকলেই মুগ্ধ হন। সেসময় তার ধৈর্য ও ভদ্রোচিত আচরণের ঘটনায় আলোচনা এলেন তিনি। এদিকে সমসাময়িক ঘটে যাওয়া ঘটনা নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। সেই সিনেমার জন্য নতুন নায়িকা খুঁজছে প্রতিষ্ঠানটি।

জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে সিনেমার নায়িকা হওয়ার প্রস্তাব দেওয়া দিয়েছিল দীপ্তি চৌধুরীকে। তবে সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন দীপ্তি।

এ বিষয়ে গণমাধ্যমে দীপ্তি বলেন, উপস্থাপনা আমার পেশা। এই কাজটি আমার সঠিকভাবে করার চেষ্টা করছি। এছাড়া পড়াশোনা, লেখালেখি ও উন্নয়নমূলক কাজ নিয়ে ব্যস্ত থাকতে চাই। আপাতত অভিনয়ে যুক্ত হতে চাই না।

বিষয়টি নিয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ গণমাধ্যমে বলেন, সমসাময়িক ঘটনা নিয়ে নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। গল্প-চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষ। এর জন্য একজন নতুন মুখ খুঁজছি। প্রথমে আমরা দীপ্তি চৌধুরীকে নায়িকা হিসেবে চেয়েছিলাম। তিনি এই মুহূর্তে সিনেমায় অভিনয় করতে চাচ্ছেন না বলে জানিয়েছেন। সিনেমাটির গল্পে সমাজের বাস্তবচিত্র ফুটে উঠবে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

news24bd.tv/TR