সময় টিভির আবেদন নিষ্পত্তি করলেন আপিল বিভাগ

ফাইল ছবি

সময় টিভির আবেদন নিষ্পত্তি করলেন আপিল বিভাগ

নিজস্ব প্রতিবেদক

বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির সম্প্রচার  সাত দিনের জন্য বন্ধের আদেশ স্থগিত চেয়ে আবেদন নিষ্পত্তি করে দিয়েছেন আপিল বিভাগ।
আবেদনটি অকার্যকর হয়ে যাওয়ায় আজ (রোববার) প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদের নেতৃত্বাধীন আপিল বেঞ্চ এ আদেশ দেন।
আদালতে সময় টিভির সাবেক ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জোবায়েরের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। তাকে সহযোগিতা করেন ব্যারিস্টার সাকিব মাহবুব।

সময় মিডিয়া লিমিটেডের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী আহসানুল করিম।
আইনজীবীরা জানান, সময় টিভি এরইমধ্যে সম্প্রচারে চলে এসেছে। এ কারণে আবেদনের কোনো কার্যকারিতা নেই। এ কারণে আদালত নিষ্পত্তি করে দিয়েছেন।

গত ২১ আগস্ট বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির সম্প্রচার সাত দিনের জন্য বন্ধের আদেশ স্থগিত চেয়ে আবেদন আপিল বিভাগে শুনানির জন্য পাঠায় চেম্বার আদালত।
গত ২০ আগস্ট বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির সম্প্রচার সাত দিনের জন্য বন্ধের আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগের চেম্বার আদালতে আবেদন করা হয়। সময় টিভির ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জোবায়ের এ আবেদন করেন।
গত ১৯ আগস্ট বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির সম্প্রচার সাত দিনের জন্য বন্ধের নির্দেশ দেন বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি শশাঙ্ক শেখর সরকারের হাইকোর্ট বেঞ্চ। সময় মিডিয়া লিমিটেড এবং এর পরিচালক শম্পা রহমানের করা এক রিটের প্রাথমিক শুনানি শেষে এ আদেশ দেওয়া হয়।
news24bd.tv/ডিডি


 

এই রকম আরও টপিক