এবার সালমানের ঘনিষ্ঠ পাঞ্জাবি গায়কের বাড়িতে গুলি 

এবার সালমানের ঘনিষ্ঠ পাঞ্জাবি গায়কের বাড়িতে গুলি 

অনলাইন ডেস্ক

বলিউড 'ভাইজান' খ্যাত অভিনেতা সালমান খানের বাড়িতে হামলার কয়েক মাসের মাথায় হামলা হলো অভিনেতার এক ঘনিষ্ঠের বাড়িতে। ইন্দো-কানাডিয়ান পাঞ্জাবি গায়ক এপি ধিলোনের কানাডার বাড়ির সামনে গুলি চালিয়েছে দুর্বৃত্তরা। কানাডার ভ্যানকুভারের ভিক্টোরিয়া আইসল্যান্ডে থাকেন এপি ধিলোন। সেইখানেই রোববার গভীর রাতে গুলি চলার ঘটনাটি ঘটেছে।

খবর হিন্দুস্তান টাইমসের।  

জানা যাচ্ছে, লরেন্স বিষ্ণোই-রোহিত গোধারা গ্যাং-এই হামলার দায় স্বীকার করেছেন। কিন্তু এই বিষয়ে এখনও কোনওরকম আনুষ্ঠানিক বিকৃতি সামনে আসেনি। কোনওরকম তথ্য মেলেনি কানাডা পুলিশের তরফেও।

 

সোশ্যাল মিডিয়াতে যে বিষ্ণোই ও গোধরা গ্যাং-এর হুমকি বার্তা ছড়িয়ে পড়েছে সেখানে বলা হয়েছে, ১লা সেপ্টেম্বরের রাতে কানাডার দুটি লোকেশনে গ্যাং-এর তরফে গুলিবর্ষণ করা হয়েছে—একটি ভিক্টোরিয়া আইসল্যান্ড এবং অন্যটি উডব্রিজ, টরেন্টো। বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে এপি ধিলোনের ঘনিষ্ঠতার কথাও উল্লেখ করা হয়েছে ওই বার্তায়। স্পষ্ট লেখা রয়েছে, ‘নিজের সীমার মধ্যে থাকো, না হলে কুকুরের মতো মারব’।

এর আগে গত ৪ এপ্রিল ভোর ৫টার দিকে মুম্বাইয়ের বান্দ্রায় সালমান খানের বাড়ির বাইরে চার রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায় দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। পরে এ ঘটনায় মামলা দায়ের করা হয়। গ্রেপ্তার হয় ৬ জনের বেশি।

news24bd.tv/TR