লন্ডনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউবিএম বিজনেস এক্সপো 

লন্ডনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউবিএম বিজনেস এক্সপো 

নিজস্ব প্রতিবেদক

"সাশ্রয়ী মূল্যে কেনাকাটা করার দারুন সুযোগ নিয়ে ইউকে বাংলা মার্কেটপ্লেস এর আয়োজনে লন্ডনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউবিএম বিজনেস এক্সপো ২০২৪। বিজনেস এক্সপোকে সামনে রেখেই ইউবিএম টিম এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে।

সোমবার, লন্ডন বাংলা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ইউকে বাংলা মার্কেটপ্লেস এর সিইও আকরামুল হুসাইন সাংবাদিকদের উদ্দেশ্যে বলেছেন, আগামী ২৯ সেপ্টেম্বর মে ফেয়ার ভেন্যুতে যুক্তরাজ্যে বসবাসরত তরুণ উদ্যোক্তাদের জন্য বিশেষ বিশেষ আয়োজন নিয়ে অনুষ্ঠিত হবে ইউবিএম বিজনেস এন্ড এন্ট্রোপ্রোনার এক্সপো ২০২৪। যেখানে বিনামূল্যে থাকছে সকলের প্রবেশাধিকার।

সংবাদ সম্মেলনে ইউকে বাংলা মার্কেটপ্লেসের সিইও আরো বলেন, বৃহৎ আকারের এই এক্সপোকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যবসায়ীদের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা যাচ্ছে। এই মেলায় অংশগ্রহণকারীদের নেটওয়ার্কিং এবং ব্যবসায়িক বিভিন্ন সুযোগ তৈরি করতে সাহায্য করবে।

তিনি বলেন, ইউবিএম বিজনেস এক্সপো ২০২৪-এ কিছু গুরুত্বপূর্ণ আয়োজনের মধ্যে রয়েছে, বিভিন্ন ব্যবসায়িক স্টল যেখানে উদ্যোক্তারা তাদের পণ্য ও সেবাগুলো প্রদর্শন করতে পারবেন। এছাড়াও থাকছে প্রোডাক্ট লঞ্চ করার জন্য নির্ধারিত স্টল, নতুন পণ্য বা সেবা লঞ্চ করার সুযোগ, নেটওয়ার্কিং ও মার্কেটিং স্টল, ডিজিটাল মার্কেটিং সুবিধা, প্যানেল ডিসকাশন, সফল উদ্যোক্তাদের গল্প শোনার সুযোগ, প্রেজেন্টেশন ও পিচিং সেশন, ফান্ডিং এবং ইনভেস্টমেন্ট সংক্রান্ত আলোচনা, লিগ্যাল ও ফিনান্স কনসালটেশন।

এছাড়াও থাকছে ৮ টি ক্যাটাগরিতে বিশেষ পুরস্কার।

২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া বিজনেস এক্সপোতে বিশেষ আকর্ষণ হিসাবে ৮টি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হবে।

news24bd.tv/TR