আন্দোলনে নিহত রিকশা চালকের কবর জিয়ারত করলেন সমন্বয়ক শাকিল

আন্দোলনে নিহত রিকশা চালকের কবর জিয়ারত করলেন সমন্বয়ক শাকিল

গোপালগঞ্জ প্রতিনিধি

ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত রিকশা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক শাকিল মোল্যর নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

আজ শুক্রবার দুপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের ইংরেজি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী শাকিল মোল্যর নেতৃত্বে একটি প্রতিনিধি দল গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দক্ষিণ গঙ্গারামপুর গ্রামের আসেন।

পরে সেখানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যাত্রাবাড়ীতে পুলিশের গুলিতে নিহত রিকশা চালক বাবু মোল্যার কবর জিয়ারত করে দোয়া ও মোনাজাত করেন। পরে তিনি নিহতের বাড়ি যান এবং পরিবারের খোঁজ খবর নেন।

নিহত রিকশাচালক বাবু মোল্যা পরিবারের অভাব-অনটন মেটাতে রিকশা চালাতে ঢাকা যান।

গত ১৯ জুলাই রিকশা চালাতে গিয়ে ঢাকার যাত্রাবাড়ীতে আন্দোলনের মাঝে পড়ে পুলিশের গুলিতে আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। পরদিন ২০ জুলাই  নিহতের মরদেহ গ্রামের বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দক্ষিণ গঙ্গারামপুর নিয়ে আসা হয় এবং দাফন করা হয়।

একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তিন শিশু সন্তান নিয়ে বিপাকে পড়েছেন নিহতের স্ত্রী।

এসময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সমন্বয়ক শাকিল মোল্যা সাংবাদিকদের বলেন, ছাত্র আন্দোলনে যারা মারা গেছেন এখন তাদের পরিবারের খাঁজ নেওয়া আমাদের দায়িত্ব। আমরা নিহতদের পরিবারের খোঁজখবর নিচ্ছি। তাদের পরিবার যেন চলতে পারে সেজন্য সহযোগিতা করা হবে। সেই সাথে শহীদ ও আহতদের তালিকা তৈরির কাজ চলছে। এটি দ্রুত শেষ করা হবে।

news24bd.tv/তৌহিদ