কোটি টাকার বেশি দেনমোহরে ফের সানাইয়ের বিয়ে 

কোটি টাকার বেশি দেনমোহরে ফের সানাইয়ের বিয়ে 

নিজস্ব প্রতিবেদক

কোটি টাকার বেশি দেনমোহরে ফের বিয়ে করেছেন আলোচিত-সমালোচিত নায়িকা সানাই মাহবুব। রোববার (২২ সেপ্টেম্বর) এক সুইডেনপ্রবাসীর সঙ্গে ১ কোটি ১ লাখ ১ টাকা দেনমোহরে তাদের বিবাহ সম্পন্ন হয়েছে। সম্প্রতি বিয়ের খবরটি সংবাদমাধ্যমে নিশ্চিত করেছেন সানাই নিজেই।

সানাইয়ের স্বামী সোহেল এফ খান।

তিনি একজন ব্যবসায়ী।  

নতুন এই বিয়ের বিষয়ে সানাই বলেন, ‘পারিবারিক জটিলতার কারণে বিয়ের বিষয়ে এখনই বিস্তারিত জানানো সম্ভব হচ্ছে না। পরে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানাবো। তবে বিয়েতে দেনমোহর ছিল ১ কোটি ১ লাখ ১ টাকা।

তবে এক টাকাও উশুল করা হয়নি। পুরোটাই বাকি। আর দেনমোহরের টাকার বিষয়টি পুরোটাই তার ইচ্ছানুযায়ী হয়েছে। ’

সানাই আরও বলেন, ‘তাদের মধ্যে পরিচয় হয়েছে এক বছর আগে। পরিচয়ের পর আমাদের মধ্যে একটা ভালো বোঝাপড়া ও বন্ধুত্ব তৈরি হয়েছে। একপর্যায়ে আমরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। আগের স্বামীর বিষয়ে আপনারা আগেই জেনেছেন। আমরা আলাদা হয়ে গেছি অনেক দিন আগে। ’

উল্লেখ্য, এর আগে ২০২২ সালের ২৭ মে পারিবারিক আয়োজনে বিয়ে করেছিলেন সানাই। সানাইয়ের পৈতৃক নিবাস নীলফামারীতে। তার সাবেক স্বামী মুসার বাড়িও একই জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরাকুঠি এলাকায়। ব্যাংক কর্মকর্তা মুসার সঙ্গে বিয়ে করে সংসারী হয়েছিলেন তিনি। সে সময় শোবিজকে বিদায় জানিয়েছিলেন সানাই। এরপর বিভিন্ন সময় স্বামীসহ লাইভে এসে নেটিজেনদের সঙ্গে সময় ভাগ করে নিতেন। বিয়ের এক বছরের মাথায় ফেসবুকে দাম্পত্য সমস্যা ও বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছিলেন সানাই মাহবুব।

news24bd.tv/TR 


 

এই রকম আরও টপিক