স্বামীর হাত-পা-চোখ বেঁধে স্ত্রীকে ধর্ষণ, তিনজনের যাবজ্জীবন

স্বামীর হাত-পা-চোখ বেঁধে স্ত্রীকে ধর্ষণ, তিনজনের যাবজ্জীবন

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশে এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড এবং প্রত্যেককে ১ লাখ টাকা করে অর্থদণ্ড দিয়েছে আদালত। আজ মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক সালমা খাতুন আসামিদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

বিকেলে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পেশকার মোক্তার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, তাড়াশ উপজেলার পেঙ্গুয়ারী গ্রামের হাসিব উদ্দিন ইমতিয়াজ ওরফে হিরন, একই গ্রামের মো. আতিক এবং মো. নয়ন।

মামলাসূত্রে জানা যায়, ২০১৫ সালের ১১ জুন রাতে উপজেলার আলেফের মোড় থেকে হিরনের ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে ওই গৃহবধূ ও তার স্বামী বাড়ি ফিরছিলেন। পথে মোটরসাইকেলটি উপজেলার ওয়াপদার বাঁধ থেকে রানীরহাটগামী আঞ্চলিক সড়কের রাঙ্গাপাড়ায় পৌঁছালে পাঁচজন মিলে তাদের মোটরসাইকেলের গতিরোধ করেন। পরে ওই গৃহবধূকে ফাঁকা মাঠে নিয়ে ধর্ষণ করেন। ঘটনার সময় ভিকটিমের স্বামীর হাত-পা ও চোখ বেঁধে তার কাছে থাকা মোবাইল ও ২৫০ টাকা ছিনিয়ে নেওয়া হয়।

ঘটনার পরদিন ভিকটিমের স্বামী বাদী হয়ে তাড়াশ থানায় ছয়জনের বিরুদ্ধে মামলা করেন। তদন্ত শেষে ছয়জনকে আসামি করে আদালতে অভিযোপত্র জমা দেয় পুলিশ।

সাক্ষ্যগ্রহণ শেষে আসামিদের যাবজ্জীবন কারাদণ্ডের রায়ের পাশাপাশি প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়। অনাদায়ে তাদের আরও এক বছর কারাবাস করতে হবে বলেও জানানো হয়। এ অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলা থেকে বিচারক তিনজনকে খালাস দেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক