১১ মাসের শিশুকে বলাৎকারের চেষ্টা, বহিষ্কার বিএনপি নেতা

১১ মাসের শিশুকে বলাৎকারের চেষ্টা, বহিষ্কার বিএনপি নেতা

অনলাইন ডেস্ক

বরিশালের বানারীপাড়ায় ১১ মাসের এক শিশুকে বলাৎকারের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার উপজেলার বিশারকান্দি ইউনিয়ন বিএনপির সহ-সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (২৫ জুন) বানারীপাড়া উপজেলা বিএনপির আহবায়ক মো. শাহ আলম মিঞার অনুমতিক্রমে সদস্য সচিব মো. রিয়াজ আহমেদ মৃধা স্বাক্ষরিত এক পত্রে তাকে বহিষ্কার করা হয়।  

বহিষ্কারাদেশের ওই পত্রে উল্লেখ করা হয়, বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকা ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিশারকান্দি ইউনিয়ন বিএনপির সহ-সাধারণ সম্পাদক পদ থেকে আপনাকে বহিষ্কার করা হলো।

এর আগে, গত রোববার (২৩ জুন) সকাল ১০টার দিকে উপজেলার বিশারকান্দি ইউনিয়নের উমারেরপাড় গ্রামের ৭নং ওয়ার্ডের বাসিন্দা মো. মেহেদী হাসানের ১১ মাস বয়সী শিশু আবু বক্করকে তার মা সুমী আক্তার পার্শ্ববর্তী ঘরে তার চাচা শ্বশুর (শিশুটির চাচাতো দাদা) রফিকুল ইসলামের (৫৫) কাছে রেখে শিশুটির জন্য সকালের খাবার তৈরি করছিলেন।

সকাল সাড়ে ১০টার দিকে ছেলেকে খাওয়াতে গিয়ে সুমী আক্তার দেখতে পান রফিকুল ইসলাম শিশুটির মুখমেহন করছেন। এসময় তিনি চিৎকার দিলে লম্পট রফিক দৌঁড়ে পালিয়ে যায়। সুমী তাৎক্ষণিক বিষয়টি তার স্বামীকে মুঠোফোনে জানান। পরে ঘটনা এলাকায় জানাজানি হলে সেদিনই দুপুর ২টার দিকে বানারীপাড়া থানায় অভিযোগ দায়ের করা হলে বিকাল ৫টার দিকে পুলিশ রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে।

রাতে শিশুটির বাবা মেহেদী হাসান বাদী হয়ে রফিকুল ইসলামকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন।

এদিকে, অসুস্থ শিশুটিকে বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (২৪ জুন) সকালে আসামিকে বরিশাল আদালতে পাঠানো হয়। বানারীপাড়ায় ‘শিশু নাতিকে বলাৎকার চেষ্টার অভিযোগে লম্পট বিএনপি নেতা গ্রেপ্তার’ শিরোনামে ঘৃণিত ও ন্যাক্কারজনক এ ঘটনার সংবাদ বিভিন্ন গণমাধ্যমসহ ফেসবুকে প্রকাশিত হলে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এবং নিন্দার ঝড় ওঠে। এরপরেই এই বিএনপি নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক