এবার প্রযোজনায় তাপসী পান্নু, কোন সিনেমায়?

এবার প্রযোজনায় তাপসী পান্নু, কোন সিনেমায়?

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। অভিনয়ের পাশাপাশি এবার প্রযোজনার কাতারে নাম লিখিয়েছেন এই অভিনেত্রী। 'ধাক ধাক' ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে অভিষেক হয়েছে তাপসীর।

'ধাক ধাক' ছবিটি যদি বক্স অফিস থেকে মুনাফা করে, তাহলে সেই লাভের অংশে ভাগ বসাবেন এই অভিনেত্রী।

এ ছাড়া এই বলিউড নায়িকা এখন এমন ছবিতে কাজ করতে চাইছেন, যেখানে নির্মাতা তাঁকে একজন নায়কের সমান চরিত্র ও সুযোগ দেবেন। এ দুটি উদ্যোগ তাপসীর জন্য মোটেও ইতিবাচক হয়নি। শোনা যাচ্ছে, একের পর এক কাজ হারাচ্ছেন অভিনেত্রী। তাঁর হাতে আর নতুন কোনো প্রকল্প নেই বললেই চলে।

তেলেগু ছবির মাধ্যমে অভিনয়জগতে অভিষেক হয়েছিল তাপসীর। বলিউড ইন্ডাস্ট্রিতে ১২ বছর পার করে ফেলেছেন তিনি। এই ইন্ডাস্ট্রিতে নিজের জমি পাকাপোক্ত করতে আর পাঁচজন আউটসাইডারের মতো তাঁকেও সংগ্রাম করতে হয়েছে।

শাহরুখের সঙ্গে 'ডানকি' সিনেমা করে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। ডানকি মুক্তির আগে তাপসী বলেছিলেন, ‘পেছনের দিকে ফিরে তাকালে আমি কঠিন কিছু দেখতে পাই না। ভাবি যে এটাই একমাত্র পথ ছিল, আর এটা ছাড়া আমার কোনো পথ খোলা ছিল না। আর আমি যা চেয়েছি, তার থেকে বেশি পেয়েছি। আমি কখনো ভাবিনি যে আমি অভিনেত্রী হব। আর শাহরুখ খানের সঙ্গে একই ছবিতে আমি। আমার কাছে এ সবকিছু অতিরিক্ত পাওয়া মনে হয়। পেছনের দিকে তাকালে মনে হয়, কোথা থেকে শুরু করেছিলাম আর আজ কোথায় পৌঁছে গিয়েছি। আমার মনে হয়, জীবনের কাছে সব সময় কৃতজ্ঞ থাকা প্রয়োজন। ’

ভবিষ্যতে নেটফ্লিক্সে আসবে তাপসী অভিনীত 'ফির আই হাসিন দিলরুবা'। ২০২১ সালে মুক্তি পেয়েছিল 'হাসিন দিলরুবা'। এবার মুক্তি পাবে এর সিকুয়েল। তা ছাড়া বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের সঙ্গে তিনি আসছেন 'খেল খেল মে' সিনেমায়। এ ছবির শুটিং শেষ হয়েছে। তবে তাপসীর এই ছবির মুক্তির দিন এখনো জানা যায়নি। এদিকে এই বিটাউন নায়িকার আরেক ছবি উও লাড়কি হ্যায় কাহা মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত।

news24bd.tv/TR  
 

এই রকম আরও টপিক