শাফিন আহমেদের মৃত্যুতে শোকাহত জেমস যা বললেন

শাফিন আহমেদের মৃত্যুতে শোকাহত জেমস যা বললেন

অনলাইন ডেস্ক

দেশের জনপ্রিয় 'মাইলস' ব্যান্ডের বেজ গিটারিস্ট ও প্রধান গায়ক ছিলেন শাফিন আহমেদ আর নেই। আমেরিকার ভার্জিনিয়ার সেন্টার হাসপাতালে বাংলাদেশ সময় আজ বৃহস্পতিবার সকাল ৬টা ৫০ মিনিটে মারা গেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।

বাংলাদেশের সঙ্গীত অঙ্গনের জনপ্রিয় এই গায়কের মৃত্যুতে শোকাহত নগর বাউল’খ্যাত জেমস।

সকালে নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে শাফিন আহমেদের গানের কয়েকটি লাইন ব্যবহার করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন জেমস।

তিনি লেখেন, ‘চাঁদ তারা সূর্য নও তুমি, নও পাহাড়ি ঝর্না / যদি বলি ফুল তবুও হবে ভুল, তোমার তুলনা হয় না। ’

সদ্য প্রয়াত শাফিন আহমেদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আরও লেখা হয়, বিনম্র শ্রদ্ধা বাংলাদেশের মাইলস ব্যান্ড তারকা শাফিন আহমেদ এর প্রতি। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

শোকস্তব্ধ দর্শক-শ্রোতাদের প্রতি রইল গভীর সমবেদনা। আসুন আমরা সকলে তার আত্মার চিরশান্তি কামনা করি।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার সেন্টারা হাসপাতালে মারা যান শাফিন আহমেদ। ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছিল তার। শাফিন আহমেদের মরদেহ দেশে নিয়ে আসার প্রস্তুতি চলছে। ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় পৌঁছেছেন তার স্ত্রী নাহীন আহমেদ। এই দম্পতির দুই সন্তান। ছেলে আযরাফ ওজি এবং মেয়ে রানিয়া সাফা আহমেদ।

আরও পড়ুন: মনোজিৎ দাশগুপ্ত থেকে যেভাবে হয়েছিলেন শাফিন আহমেদ   

আশি ও নব্বইয়ের দশকে বাংলাদেশে তুমুল জনপ্রিয় ছিল ব্যান্ড সংগীত। সোলস, ফিলিংস (নগর বাউল) ও এল আর বি’র সঙ্গে যে ব্যান্ডটি সমানতালে পাল্লা দিত সেটি হলো মাইলস।

আরও পড়ুন: মাইলসের শাফিন আহমেদ আর নেই

মাইলসের জনপ্রিয় গানগুলোর মধ্যে ‘চাঁদ তারা সূর্য নও তুমি’, ‘গুঞ্জন শুনি’, ‘সে কোন দরদিয়া’,  ‘ধিকি ধিকি’, ‘পাহাড়ি মেয়ে’, ‘নীলা’, ‘প্রথম প্রেমের মতো’, ‘কতকাল খুঁজব তোমায়’, ‘হৃদয়হীনা’, ‘স্বপ্নভঙ্গ’, ‘শেষ ঠিকানা’, ‘পিয়াসী মন’, ‘বলব না তোমাকে’, ‘জাতীয় সংগীতের দ্বিতীয় লাইন’ ও ‘প্রিয়তমা মেঘ’ অন্যতম।

news24bd.tv/TR