মনিশ মালহোত্রার ড্রেসে সাজলেন জেনিফার লোপেজ

জেনিফার লোপেজ

মনিশ মালহোত্রার ড্রেসে সাজলেন জেনিফার লোপেজ

অনলাইন ডেস্ক

নিজের ৫৫তম জন্মদিন রাজকীয়ভাবে উদযাপন করেছেন জেনিফার লোপেজ। আর সেই জন্মদিনেই নিজেকে সাজিয়েছিলেন ভারতীয় ডিজাইনার মনিশ মালহোত্রার ডিজাইন করা পোশাকে।

বলরুম নাচের পাশাপাশি লোপেজের জন্মদিনে ছিল তিন স্তরের বিশাল এক কেক সাথে নাচ-গানের ব্যবস্থা। বিশেষ এই দিনে নিজেকে সাজিয়েছিলেন একটি শাসরুদ্ধকর সুন্দর বল গাউনে।

পোশাকের জটিল বিবরণ তুলে ধরতে মনীশ সাহায্য নিয়েছিলেন ইনস্টাগ্রাম পোস্টের। ভিক্টোরিয়ান থিম দ্বারা অনুপ্রাণিত এই বল গাউনটি তৈরি করতে ৩৪ জন কারিগরের ৩৪৯০ ঘন্টা লেগেছে বলে জানিয়েছেন মনীশ। প্রায় অর্ধ মিলিয়ন ক্রিস্টালের সাহায্যে ফুলেল ডিজাইনের এই পোশাকটি তৈরি করা হয়েছে বলে উল্লেখ করেন এই ডিজাইনার।

সম্প্রতি কিম-ক্লোয়ি কার্দাশিয়ানকেও দেখা গিয়েছিল মনীশ মালহোত্রার তৈরি করা পোশাকে।

অনন্ত আম্বানির বিয়েতে ভারতীয় ডিজাইনারের পোশাকে সাজিয়েছিলেন নিজেদের।

জেনিফার লোপেজের পোশাক ডিজাইন করায় অনেকে বলিউড তারকার প্রশংসাও পেয়েছেন মনীশ। অভিনেত্রী সারা আলি খান লিখেন, ওউ (ইমোজি)। মালাইকা অরোরা লিখেছেন, ‘এটি অসাধারণ মনু। ’

লোপেজ তার জন্মদিন দারুন উপভোগ করেছেন। নিজের জন্মদিনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে লিখেছেন, ‘একটি দুর্দান্ত সন্ধ্যা ছিল। ’ সেই ভিডিওতে জন্মদিনে আসা অতিথিদের ৯০ দশকের পোশাকে দেখা গেছে। জেনিফার তার কেকের মোমবাতি নিভিয়ে দেওয়ার সাথে সাথে ভিডিওটি শেষ হয়েছে।

news24bd.tv/আইএএম/এসএম

এই রকম আরও টপিক