আইনি নোটিশ পেলেন কঙ্গনা  

আইনি নোটিশ পেলেন কঙ্গনা  

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী ও বিজেপি সাংসদ কঙ্গনা রানাউত। লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মাণ্ডি আসন থেকে বিজেপির টিকিটে বিপুল ভোটে জয়লাভ করেন তিনি। তাঁর বিভিন্ন সময়ে বেফাঁস মন্তব্য বা কর্মকাণ্ডে প্রায়শই বিতর্কের মুখে পড়েন এই অভিনেত্রী।  

তবে এবার তাঁকে নিয়ে এল বড় খবর।

কংগ্রেস নেতা রাহুল গান্ধির ছবি মফড করার অপরাধে ৪০ কোটি টাকার মানহানির নোটিশ পেলেন কঙ্গনা রানাউত।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে কংগ্রেস নেতা রাহুল গান্ধির একটি মফড ছবি শেয়ার করেছিলেন এই অভিনেত্রী। যেখানে কংগ্রেস নেতাকে টুপি পরা, গলায় একটি ক্রস এবং কপালে হলুদ ও সিঁদুরের তিলক নিয়ে থাকতে দেখা যায়।

ছবির সঙ্গে তিনি ক্যাপশনে লিখেছিলেন, “রাহুল কারও জাত না জিজ্ঞাসা করেই জাতি শুমারি করতে চান।

” 

অনেকেই কঙ্গনার এমন আচরণের জন্যে নিন্দা করেছেন। ইতিমধ্যেই ভারতের সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী নরেন্দ্র মিশ্র অভিনেত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

মিশ্র বলেছেন, আইটি আইনের অধীনে কারও ছবি সম্পাদনা করা এবং মফড করা এবং তাদের যথাযথ অনুমতি ছাড়া ইন্টারনেটে শেয়ার করা বেআইনি।

তিনি আরও বলেন, কঙ্গনার বিরুদ্ধে ৪০ কোটি টাকার মানহানির মামলা করা হয়েছে এবং গান্ধীর ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য ক্ষতিপূরণ চেয়েছেন তিনি।

এর আগে, লোকসভার বিরোধীদলীয় নেতা রাহুল গান্ধীকে মাদকাসক্ত বলেছেন কঙ্গনা রানাউত। সংবাদ সংস্থা এএনআইকে বলেন, ‘তিনি যেভাবে সংসদে আসেন, যেভাবে কথা বলেন আমার তো মনে হয়, তিনি মাদক সেবন করেন। আমি সংসদে নতুন। কিন্তু যা দেখলাম, তাতে আমি স্তম্ভিত।  

news24bd.tv/TR