আরাফাতকে আটক নিয়ে ধূম্রজাল

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত

আরাফাতকে আটক নিয়ে ধূম্রজাল

অনলাইন ডেস্ক

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতকে আটক নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়েছে। তাকে আটক করা হয়েছে বলে যে খবর প্রচার হচ্ছিল তা সঠিক নয় বলে জানিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী।

প্রথমে আটকের তথ্য জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা। পরে এ তথ্য সঠিক নয় বলে জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া বিভাগের অতিরিক্ত উপকমিশনার ওবায়দুর রহমান।

তিনি গণমাধ্যমকে জানান, তাদের কাছে মোহাম্মদ আলী আরাফাতকে আটকের কোনো তথ্য নেই। ডিবিতে খোঁজ নিয়েছিলেন, সেখানেও আটকের কোনো তথ্য মেলেনি।

সরকারি চাকরিতে কোটার বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে কবি নজরুল সরকারি কলেজের শিক্ষার্থী মো. তাহিদুল ইসলাম নিহতের ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ অন্য ৪৭ জনের সঙ্গে মোহাম্মদ আলী আরাফাতও আসামি। এছাড়াও একইরকম আরও কয়েকটি মামলাতেও তাকে আসামি করা হয়।

সেই সঙ্গে মোহাম্মদ এ আরাফাত ও তার স্ত্রী শারমিন মুশতারীর ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করতে সব ব্যাংককে নির্দেশ দেয় বাংলাদেশ ফিন্যানশিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।

এক চিঠিতে ব্যাংকগুলোকে এ দুজনের নামে থাকা ব্যক্তিগত বা ব্যাবসায়িক অ্যাকাউন্টের মাধ্যমে সব ধরনের টাকা তোলা বন্ধ করতে বলা হয়।

এদিকে রাতে আরাফতের বিষয়ে মিডিয়া বিভাগের অতিরিক্ত উপকমিশনার ওবায়দুর রহমান জানান, তাদের কাছে আপাতত মোহাম্মদ আলী আরাফাতকে আটকের কোনো তথ্য নেই।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক