হোয়াটসঅ্যাপ গ্রুপের স্ক্রিনশট ফাঁস, ক্ষোভ ঝাড়লেন সাদিয়া আয়মান

হোয়াটসঅ্যাপ গ্রুপের স্ক্রিনশট ফাঁস, ক্ষোভ ঝাড়লেন সাদিয়া আয়মান

অনলাইন ডেস্ক

কোটা সংস্কার আন্দোলন চলাকালে পতিত আওয়ামী লীগ সরকারের ‘প্রোপাগান্ডা সার্ভ’ করার জন্য শোবিজের নামকরা তারকাদের নিয়ে গঠিত হয় একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ। ‘আলো আসবেই’ নামক সেই গ্রুপটি থেকে আসতো অনেক নির্দেশনা। কখন কোথায় এই আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করতে কথা বলতে হবে, কী করতে হবে; এছাড়া যেসব তারকা ছাত্র-জনতার পক্ষে, তাদের নামে কুৎসা রটানো হতো এই চ্যাট গ্রুপে।

গতকাল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে ‘আলো আসবেই’ নামক এই হোয়াটসঅ্যাপ গ্রুপের কিছু স্ক্রিনশট ভাইরাল হয়।

যার একটিতে দেখা যায়, অভিনেত্রী সাদিয়া আয়মানের একটি স্ট্যাটাসের স্ক্রিনশট গ্রুপে দেন অভিনেতা মিলন ভট্টাচার্য। ফাঁস হওয়া চ্যাটে সাদিয়াকে ‘তথাকথিত জনপ্রিয় অভিনেত্রী’ হিসেবেও উল্লেখ করেন মিলন।

মিলনের ওই স্ক্রিনশট ফাঁস হতেই তার বিরুদ্ধে ক্ষোভ জানিয়ে অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। বাদ যাননি সাদিয়া নিজেও।

গতকাল রাতেই নিজের ব্যক্তিগত ফেসবুকে বিষয়টি নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেত্রী।

মিলন ভট্টাচার্যকে ট্যাগ করে দেওয়া ওই পোস্টে সাদিয়া আয়মান লেখেন, ‘আপনাকে ধন্যবাদ দাদা, মানুষের মতো দেখতে, শিল্পী নামের শয়তান বেশধারীদের কাছে আমার মতো “এই সময়ের তথাকথিত জনপ্রিয় অভিনেত্রী”কে চিনিয়েছেন, যে ভুলকে ভুল বলতে জানে, সত্যকে সত্য বলতে জানে। গ্রুপের নাম দিয়েছেন “আলো আসবেই” তা বেশ ভালো, তবে আপনারা জানেন আপনাদের নিজেদের জীবনে, মস্তিষ্কে সত্যিকারের আলোর যে ভীষণ প্রয়োজন?’

এরপর সেই পোস্টের কমেন্টে উত্তর দিয়েছিলেন মিলন ভট্টাচার্য। যেখানে নিজের সাফাই গাইতে দেখা যায় তাকে। এ বিষয়ের জন্য সাদিয়ার কাছে ক্ষমাও চান তিনি। তবে এ প্রতিবেদন লেখার সময়, মিলনের ফেসবুক আইডিটি খুঁজে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, চারদিকে চলা তীব্র সমালোচনার জন্য আইডিটি হয়তো ডিয়েক্টিভ করে রেখেছেন মিলন।

news24bd.tv/SHS